SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

১৩নং ওয়ার্ড আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিনে দোয়া

 


( রিফাত ) : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা, সফল রাষ্ট্রনায়ক, দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জম্মবার্ষিকী উপলক্ষে নাসিক ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৮ সেপ্টেম্বর সোমবার ৭ টার দিকে গলাচিপা এলাকায় এই আয়োজন করা হয়। 

আয়োজিত অনুষ্ঠানে নাসিক ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি আলহাজ্ব সৈয়দ লুৎফর রহমান এর সভাপত্বিতে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ এর সহ সভাপতি মো. রবিউল হোসেন। এছাড়াও বিশেষ অতিথি উপস্থিত ছিলেন ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক মো. আব্দুর রশিদ, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন। 

আয়োজিত অনুষ্ঠানে এ সময় ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কমর্ীদের নিয়ে ৩০ পাউন্ড এর কেক কেটে উৎসবমূখর ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জম্মবার্ষিকী উদযাপন করা হয়।

তাছাড়া এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বক্কা মিয়া, বিশু, সেচ্ছাসেবক লীগের নেতা মো: রাকিব হাসান, কুট্টি সুমন, বাপ্পি, দেলোয়ার, বিপ্লব, রবিন, পেলাবন, মিরাজ, সাগর, নাদিম, আমির, সজিব প্রমুখ।


নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর উদ্যোগে শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (  স্টাফ রিপোর্টার ) : জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালন করেছেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ। ২৮ সোমবার বাদ মাগরিব চানমারি এলাকায় ব্যবসায়ী সংগঠনটির নিজস্ব ভবনে এ আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ ও বিকেএমইএ এর সভাপতি একেএম সেলিম ওসমান। 

অনুষ্ঠানের শুরতেই বঙ্গবন্ধু কন্যাকে নিয়ে স্মৃতিচারণ করেন সম্মানিত অতিথি ও ব্যবসায়ী নেতারা । এছাড়াও দেশ ও জাতির মঙ্গল কামনা সহ শেখ হাসিনা ও তার পরিবারের জন্য বিশেষ দোয়া করা হয়েছে।  পরে কেক কেটে জন্মদিনের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলার সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, ইয়ার্ন মার্চেন্ট সাবেক সভাপতি সোলায়মান, বিকেএমইএ এর সাবেক সভাপতি মো. হাতেম মিয়া, বাংলাদেশ ক্লোথ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি প্রবির সাহা, পাবলিক প্রসিকিউটর এড. ওয়াজেদ আলী খোকন, সাবেক নারী সংরক্ষিত এমপি এড. হোসনে আরা বাবলী, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমএ রশিদ, উপজেলা চেয়ারম্যান এহসান, চেয়ারম্যান দেলোয়ার প্রধান, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জেলা আইনজীবী সমিতি'র সাবেক সভাপতি এড. হাসান ফেরদাউস জুয়েল, বর্তমান সভাপতি মো. মোহসিন মিয়া, সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান, জেলা পূজা উদযাপন পরিষদ এর সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ রোমন রেজা সহ অন্যান্য নেতৃবৃন্দ।




Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন