SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

অসুস্থ শাহিনের চিকিৎসার দায়িত্ব নিলেন মানবিক চেয়ারম্যান ইঞ্জিঃমাসুম।

 


রুবেল মিয়া, সোনারগাঁও সময়ঃ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের যুবলীগ কর্মী   অসুস্থ শাহিন মির্জার চিকিৎসার সম্পুর্ণ দায়িত্ব নিলেন করোনাকালীন মহামারীতে মূখ্য ভূমিকা পালনকারী মানবিক চেয়ারম্যান হিসেবে খ্যাত নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 

 শনিবার (৫ সেপ্টেম্বর) বিকালে খবর পেয়ে তাতক্ষনিক রাজধানীর একটি গ্যাস্ট্রো লিভার হসপিটালে কিডনিজনিত রোগে আক্রান্ত অসুস্থ শাহিনের চিকিৎসার খোঁজ খবর নিতে চলে যান।  

এসময় তিনি তাকে পর্যবেক্ষণের জন্য দায়িত্বপ্রাপ্ত ডাক্তারের সাথে কথা বলেন এবং তার সাময়িক চিকিৎসার জন্য ৫০ হাজার টাকার চেক প্রদান করেন। 

অসুস্থ শাহিনের মা জানান, মানবিক এই চেয়ারম্যানকে আমাদের খবর দিতে হয়নি তিনি  শাহিনের অসুস্থতার খবর জানতে পেরে আমার ছেলেকে দেখতে হাসপাতালে ছুটে আসেন এবং ৫০ হাজার টাকা দিয়ে আপাদত চিকিৎসা চালিয়ে যেতে বলেন। পরবর্তীতে যা যা লাগবে সম্পুর্ণ খরচ বহনের দায়িত্ব নিবে বলে আমাদের আশ্বাস  দিয়েছেন। এমন একজন চেয়ারম্যান পাওয়া সম্পুর্ণ ভাগ্যের বিষয় আল্লাহ এই মানবিক চেয়ারম্যানকে দীর্ঘায়ু দান করুক। আমরা ও আমাদের পরিবার চিরকৃতজ্ঞ থাকবো তার কাছে। 

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, আমি একজন ইউনিয়ন চেয়ারম্যান বা কোনো পদাধিকার বলে নয় আমি আজীবন মানুষের সেবায় কাজ করে যাবো আল্লাহকে খুশি করতে। শুধু শাহিন নয় উপজেলার প্রতিটি অসুস্থ ও নিরীহ মানুষের  পাশে দাড়ানোর চেষ্টা করি। 

কর্মীবান্ধব এ নেতা আরো বলেন, সে আমার ইউনিয়নের একজন সক্রিয় যুবলীগ কর্মী তার পাশে দাড়াঁনো আমার নৈতিক দায়িত্ব বলে মনে করি। আমি সে দায়িত্ববোধ থেকেই নিজ উদ্যোগে আমার নেতাকর্মীদের খোঁজ খবর রাখি।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন