SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

বঙ্গবন্ধুর জীবনীর উপর বক্তব্য প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু জীবনীর উপর বক্তৃতা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলাপ্রশাসক জনাব মোঃ জসিম উদ্দিন। 

বুধবার সকাল ১০ টায় বন্দর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে জেলাপ্রশাসক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। পাশাপাশি উপজেলার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পুরস্কার প্রদান, প্রতিবন্ধী কার্ড বিতরণ এবং কৃষি খাতে প্রণোদনা ঋণ বিতরণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব শুক্লা সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব এম এ রশিদ, নারায়ণগঞ্জ জেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জনাব মোঃ ইসহাক। আরও উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সোহাগ হোসেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সাইফ উদ্দিন বিপ্লব, তাসলিমা সুলতানা এবং লিপি আক্তার। 

প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনকারী মোঃ কামরুজ্জামান, দ্বিতীয় স্থান অর্জনকারী মেহজাবিন আক্তার এবং তৃতীয় স্থান অর্জনকারী উম্মেহানির হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা। 

প্রধান অতিথির বক্তব্যে জেলাপ্রশাসক বলেন, 'সমগ্র দেশে শুধু নারায়ণগঞ্জ জেলাতেই এমন ব্যতিক্রমধর্মী আয়োজন করা হয়েছে। এতে করে শিক্ষকরা বঙ্গবন্ধুর জীবন সম্পর্কে জানতে পারবেন। আর শিক্ষকরা জানলে তা শিক্ষার্থীদের জানাতে পারবেন।'

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার জনাব শুক্লা সরকার বলেন, 'করোনা পরিস্থিতিতেও উপজেলার কৃষি খাতসহ সার্বিক  উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছে  উপজেলা প্রশাসন।' 

শুক্লা সরকার আরও বলেন, তিনি তার এক বছর মেয়াদে বন্দর বাসিকে সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করছেন এবং উপজেলার অবকাঠামোগত উন্নয়নে তার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। 

সবশেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব শুক্লা সরকার।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন