SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সনমান্দী ইউনিয়ন আ'লীগের প্রস্তুতি সভা



মিমরাজঃ

১৫ আগস্ট বাঙ্গালীর মুক্তির দূত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন অলিপুরা রোকেয়া পল্লীতে উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ১১ আগস্ট মজ্ঞলবার বিকেলে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।




সোনারগাঁ উপজেলা  সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃরফিকুল ইসলাম মিয়া এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ। 



চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ  বক্তব্যে বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজ পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন দেশের জন্ম হতনা। বঙ্গবন্ধুকে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট স্বপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশকে ও বাংলাদশের স্বাধীনতাকে নস্যাৎ করতে চেয়েছিল একটি কুচক্রি মহল। কিন্তু তারা সফল হতে পারেনি।


 তাই আমরা অত্র ইউনিয়ন আওয়ামী লীগ ও এই ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের আওয়ামী লীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে, কাধে কাধ মিলিয়ে ও সম্মিলিতভাবে এই মহান নেতার শাহাদাৎ বার্ষিকী পালন করতে আমরা প্রস্তুতি নিচ্ছি। স্বাস্থ্যবিধি মেনে প্রতিটি ওয়ার্ডে মিলাদ, দোয়া ও গণভোজের আয়োজন করা হবে। তাছাড়া আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি নেতা-কর্মীকে আমরা এ বিষয়ে অবগত করবো এবং সকলের উপস্থিতি ও সম্মিলিত প্রচেষ্টায় আমরা অনুষ্ঠান সফল করার পাশাপাশি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করবো’।



 সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের যুগ্নসাধারণ সম্পাদক নিয়ন সুমনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সনমান্দী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন,ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোলাইমান হোসেন সুজন,  সনমান্দী ইউনিয়ন পরিষদ এর ৩নং ওয়ার্ডের সদস্য তোতা মেম্বার, সাবেক সদস্য রুহুল আমিন সরকার,আবুল কাশেম মেম্বার, শামসুল ইসলাম মেম্বার। 


আরো উপস্হিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ সোহান মোল্লা, ছাত্রলীগের নেতা শাহাদাৎ এনডিসি,বায়োজিত জাবের,শাহীন মাহমুদ

 নেতা-কর্মীরা উপস্থিত ছিলে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন