SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

গাইবান্ধায় শিশু মাসুদা ও তার বোন মাহামুদাকে কণ্ঠশিল্পী বানানোর কথা বলে অপহরণের চেষ্টা

 



জিহাদ হক্কনী: গাইবান্ধায় শিশু মাসুদা ও মাহামুদাকে কণ্ঠশিল্পী হওয়ার সুযোগ দেয়ার প্রলোভন দেখিয়ে দুই শিশুকে অপহরণের চেষ্টার ঘটনায় ১৭ দিন পর থানায় মামলা হয়েছে। মামলার পরেই বৃহস্পতিবার এক অপহরকারীকে গ্রেফতার করে পুলিশ।


স্বজনদের অভিযোগ, গত ৮ আগস্ট রাতে সদর উপজেলার চকগয়েশপুর গ্রাম থেকে ১০ বছরের শিশু মাসুদা ও তার ৮ বছরের বোন মাহমুদাকে কন্ঠশিল্পী বানানোর প্রলোভন দেখিয়ে পরিবারে কাছ থেকে নিয়ে আসে মতিয়ার ও বাবলু নামে দুই অপহরণকারী। পরে পাচারের উদ্দেশ্যে ইজিবাইকে করে গাইবান্ধা বাস টার্মিনালে দুই শিশুকে নিয়ে যায় তারা। তবে, বাসে ওঠার সময় সন্দেহ হলে তাদের আটকে রেখে থানায় খবর দেন বাস শ্রমিকরা।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায় অপহরণকারীরা। পরে ভুক্তভোগী পরিবারটি বেশ কয়েকদিন সদর থানায় ঘোরাঘুরি করলেও মামলা নেয়নি পুলিশ। পরে ঘটনাটি পুলিশ সুপারের কানে গেলে তার হস্তক্ষেপেই বৃহস্পতিবার থানায় মামলা হয়। এরপরেই অভিযান চালিয়ে মতিয়ারকে গ্রেফতার করে পুলিশ। বাকি আসামি এখনো ধরা পড়েনি।


গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, এ মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকী যে সব নাম রয়েছে, তাদেরকে গ্রেফতার করার জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন