SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে এক নারীসহ পাঁচ ডাকাত গ্রেফতার।

 

সোনারগাঁওসময়ঃ সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর এলাকায় যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে এক নারীসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় ডাকাতদের কাছ থেকে দেশীয় অস্ত্র, ৭টি হাত বোমা ও ২ কেজি ৬০০ গ্রাম গান পাউডার জব্দ করা হয়।

শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী।

এর আগে বৃহস্পতিবার উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়াচর ব্রীজে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতির টের পেয়ে আরো ৩ ডাকাত পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলো, মুন্সিগঞ্জের গজারিয়া থানার আব্দুল হাইয়ের ছেলে মোমেন (৩৪), আড়াইহাজারের শামসু মিয়ার ছেলে শুক্কুর আলী (৩৮), মৌলভীবাজারের মেহের আলীর ছেলে নাজিম উদ্দিন (৩২), ব্রাক্ষণবাড়িয়ার মৃত নীল মিয়ার ছেলে বাবুল হোসেন (৩২) ও বন্দরের রওশনবাগ এলাকায় আজিজের স্ত্রী মমতাজের (৬০)। পলাতক ডাকাতরা হলো, মাসুম, সবুজ ও দাইয়ান।

অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ জানান, গোপনস‚ত্রে খবর পেয়ে সোনারগাঁও উপজেলার আষাড়িয়ারচর ব্রীজে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪টি ছোরা, ২টি কাওয়াল, ১টি কাটার, ৩ টি মোবাইল ফোন ও ৭টি হাতবোমা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত মোমেনকে হাতবোমার উৎস সম্পর্কে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, বন্দরের রওশনবাগ এলাকায় আজিজের স্ত্রী মমতাজের (৬০) কাছে বোমা তৈরীর সরঞ্জাম মজুদ আছে। পরে রওশনবাগ এলাকায় অভিযান চালিয়ে মমতাজকে গ্রেফতার করা হয়। পরে মমতাজের ঘর তল্লাশী করে পলিথিনের প্যাকেটে ২ কেজি ৬০০ গ্রাম বোমা তৈরির পাউডার জব্দ করা হয়।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন