SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে শোকাবহ আগষ্টে নিহতদের স্বরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

 

রুবেল মিয়া, সোনারগাঁও সময়ঃ সোনারগাঁওয়ের পিরোজপুরে ১৫ ও ২১ আগষ্টে নিহতদের স্বরণে মিলাদ মাহফিল অনুষ্ঠিত। 

সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ১৫ ও ২১ শে আগষ্টে নিহতদের স্বরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত  হয়েছে। 

শনিবার (২২শে আগষ্ট) সকাল ১১ টায় পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর গ্রামের জামে মসজিদ প্রাঙ্গণে এই মিলাদ ও দোয়া মহফিলের আয়োজন  করা হয়।  


স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সাধারিণ সম্পাদক শহিদুল ইসলাম শামীমের সঞ্চালনায়  ও ৭নং ওয়ার্ডের ইউপি মেম্বার মোশাররফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 

এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,নেকবর হোসেন নাহিদ,সাবেক সাধারণ সম্পাদক উপজেলা স্বেচ্ছাসেবকলীগ ও বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য  ও উপজেলা মহিলালীগের সভাপতি এড.নুরজাহান বেগম, পিরোজপুর ইউপি আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম-আহবায়ক ডা.আতিকুল্লাহ, শ্রমিকলীগের সভাপতি মো.মোখলেছুর রহমান,আনিসুর রহমান তোতা,মনিরুজ্জামান ভূইয়া, সিরাজুল ইসলাম মোল্লা 

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,  স্বাধীনতার দোষররা ১৫ ই আগষ্টে বঙ্গবন্ধু ও ২১ শে আগষ্টে গ্রেনেড হামলা করেও আওয়ামীলীগকে ধ্বংস করতে না পেরে আজ ষড়যন্ত্র করছে তাদের উদ্দেশ্য হাসিল করতে।  আজও ভয়ে থাকি এই আগষ্ট মাস আসলে কখন কোথায় হামলা হয়।  কখন কোথায় আমাদের নেতাকর্মীদের উপর হামলা হয়। এই শোকাবহ আগষ্টে বঙ্গবন্ধু সহ সকল নিহতদের রুহের মাগফিরাত কামনা করি।  

এসময় উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ,শ্রমিকলীগের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ। 


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন