SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

জাতীয় শোক দিবসের বক্তব্য প্রতিযোগিতায় ২য় হলেন মেহজাবিন আক্তার

 


নিজস্ব প্রতিবেদক:


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলায় ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে "জাতির পিতার জীবন নির্ভর বক্তব্য প্রতিযোগিতা" অনুষ্ঠিত হয়।


এ প্রতিযোগিতায় বন্দর উপজেলার ৩ টি ক্লাস্টারে সর্বমোট ৪০০ জন শিক্ষক অংশগ্রহণ করেন। সেখান থেকে প্রথম পর্যায়ে প্রতি ক্লাস্টার থেকে ৩ জন করে মোট ৯ জন শিক্ষককে প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচন করা হয়।


বৃহস্পতিবার সকাল ১১টায় এই ৯ জনের মধ্যে ভার্চুয়াল বক্তব্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সেখান থেকে ১ম স্থান অর্জন করেন মোঃ কামরুজ্জামান। ২য় স্থান অর্জন করেন মালিবাগ সরকারি প্রাথমিক বিদ্যায়ের মেহজাবিন আক্তার। এবং তৃতীয় স্থান অর্জন করেন উম্মে হানি। 


উল্লেখ মেহজাবিন আক্তার ঢাকা  বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে প্রথম শ্রেণিতে স্নাতক এবং স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তার পিতা আবু তাহের ভূঁইয়া ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা এবং ফেনী জেলায় স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলক।


প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন উপজেনা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, প্রাথমিক জেলা শিক্ষা কর্মকর্তা অহিন্দ্র কুমার মন্ডল, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সোহাগ হোসেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সাইফ উদ্দীন বিপ্লব, তাসলিমা সুলতানা এবং লিপি আক্তার। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ। 


সমাপনী বক্তব্যে জনাব এম এ রশিদ  প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে উপজেলা শিক্ষা অফিস এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান কর্তৃক পুরস্কৃত করার ঘোষণা দেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন