SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে মটর চালক লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও কাঙ্গালি ভোজ


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল ও কাঙ্গালি ভোজের আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের সোনারগাঁও উপজেলা শাখার সদ্য বিলুপ্ত হওয়া কমিটি।


আজ শনিবার ১৫ আগস্ট দুপুরে নারায়ণগঞ্জ জেলা সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জীবন ও কর্মের উপর আলোচনা অনুষ্ঠান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাৎবরণকারীগণের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত হয়।


সোনারগাঁও উপজেলা আওয়ামী মটর চালক লীগের সাবেক সভাপতি শওকত ওসমান সরকার রিপনের সভাপতিত্বে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণে উপস্থিত ছিলেন, সদ্য বিলুপ্ত হওয়া সোনারগাঁও উপজেলা আওয়ামী মটর চালক লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, উপদেষ্টা বাবুল মিয়া,নবী হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক দিল মোহাম্মদ, রাসেল মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হানিফ মিয়া, দপ্তর সম্পাদক তাইজুল ইসলাম, অর্থ সম্পাদক সাহাবুদ্দিন, স্বাস্থ্য ও  জনসংখ্যা বিষয়ক সম্পাদক অহিদ মিয়া, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রুবেল, সদস্য মোঃ রুবেল,সহিদ, হুমায়ূন সহ সংগঠনের নেতাকর্মীরা।


এসময় সাবেক সভাপতি শওকত ওসমান সরকার রিপন বলেন, মাত্র ৫৫ বছরের জীবনে বঙ্গবন্ধু এদেশের মাটি ও মানুষকে গভীর ভালবাসার বন্ধনে বেঁধেছিলেন। বঙ্গবন্ধুর বিরোধিতাকারীরাও বিশ্বাস করেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না।


বঙ্গবন্ধু জীবন দিয়ে আমাদের অমৃত দিয়ে গেছেন। বঙ্গবন্ধুর তাঁর চেতনা ও আদর্শকে ধারণ করতে হবে। বঙ্গবন্ধু, বাংলাদেশ ও স্বাধীনতা এ তিনটি শব্দ ওতপ্রোতভাবে জড়িত। বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে গাড়ি চালকদের কল্যাণে কাজ করার জন্য তিনি সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।


উল্লেখ্য, আজ সকাল ৯ টায় সোনারগাঁও উপজেলা আওয়ামী মটর চালক লীগের পক্ষ থেকে উপজেলা চত্বরে নব নির্মিত জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন