SS TV live
SS News
wb_sunny

Breaking News

পরিবেশ দূষনমুক্তে "পিরোজপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবী সংগঠন"র অভিযান।


 সোনারগাঁও সময়ঃ  "মানবতার বন্ধনে,এগিয়ে যাবো একসাথে"এই শ্লোগানকে আদর্শ মেনে সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নে একযোগে প্রতিটি ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে পরিষ্কার পরিচ্ছন্নতার অভিযান পরিচালনা করেছেন " পিরোজপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবী সংগঠন"।
ঈদের দিন বিকেলে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে যেখানেই কোরবানির পশুর বর্জ্য পাওয়া গেছে সেখানেই ব্লিসিং পাউডার ছিটিয়েছেন স্বেচ্ছাসেবী এই সংগঠনটি। 
ঈদের আগের দিন সংগঠনটির ইউনিয়ন সমন্বয়ক মোঃ রুবেল মিয়ার নেতৃত্বে  একদল তরুন সাহসী ও পরিশ্রমী  স্বেচ্ছাসেবীদের নিয়ে পিরোজপুর ইউনিয়েনের প্রতিটি ওয়ার্ডে সংগঠনটির ওয়ার্ড এডমিন ও মডারেটরদের কাছে ব্লিসিং পাউডার পৌছে দেন এবং প্রতিটি ওয়ার্ডের জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন। 
এই বিষয়ে "পিরোজপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবী সংগঠন"র ইউনিয়ন সমন্বয়ক রুবেল মিয়া বলেন,
মানব সেবাই আমাদের মুখ্য উদ্দেশ্য।আমরা ভালো কাজে মানবিক মনমানসিকতা নিয়ে সমাজকে এগিয়ে নিয়ে যেতে নিঃস্বার্থভাবে কাজ করছি। তাই কোরবানির পশু বর্জ্য  পরিষ্কারের মাধ্যমে পরিবেশ দূষণমুক্ত রাখতে ইউনিয়নের  প্রতিটি ওয়ার্ডে আমাদের নিজ উদ্যোগে সংগঠনের স্বেচ্ছাসেবী ভাইজানদের মাধ্যমে কাজ করে যাচ্ছি। সেই সাথে এর কুফল ও ডেঙ্গুর প্রকোপ থেকে রক্ষা পেতে  জনসচেতনতামূলক পরামর্শ প্রদানের মাধ্যমে ব্লিসিং পাউডার ছিটানো এবং তা নির্দিষ্ট স্থানে ফেলতে অনুরোধ করা হয়েছে। 

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন