SS TV live
SS News
wb_sunny

Breaking News

গাইবান্ধায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা



জিহাদ হক্কানী

‘বিদ্যা শিক্ষার ডিগ্রী আছে কিন্তু জ্ঞানের কোন ডিগ্রী নাই; জ্ঞান ডিগ্রীবিহীন ও সীমাহীন এই প্রতিপাদ্যকে সামনে রেখে’ গাইবান্ধা সদর উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ লক্ষ্মীপুর কলেজ হলর“মে মঙ্গলবার বিকেলে ২০২০ সালের কৃতি শিক্ষার্থীদের নিয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেসক্লাবের উপদেষ্টা প্রবীন সাংবাদিক ও সাহিত্যিক গোবিন্দলাল দাস, কবি সরোজ দেব, গাইবান্ধা সরকারী কলেজের বাংলা প্রভাষক ওয়াশিম মিয়া, লক্ষ্মীপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজাহান আলী প্রামানিক গিনি, সাংবাদিক আরিফুল ইসলাম বাবু, সহকারী প্রধান শিক্ষক ও অভিভাবক নিতাই চন্দ্র রায়, সচেতন অভিভাবক আব্দুল জলিল সরকার, যায়েদ কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান আশরাফ রেজা, শিক্ষক স্বপন চৌধরী, মকবুল হোসেন, শিক্ষক মামুন মিয়া, সাংবাদিক ময়নুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রায়হান চৌধরী, রাসেদুল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মানিক, কৃতি শিক্ষার্থীদের মধ্যে রাকিবুল ইসলাম রিফাত, বাধন, সুমাইয়া, আলিফ, মৃন্ময়, মোস্তাফিজুর, জাকিউর, মিলন, মিতু প্রমুখ। 
বক্তারা বলেন, সুন্দর বাংলাদেশ নির্মানে সততা কোনো বিকল্প নেই, মূল্যবোধকে ধারন করে আদর্শকে পথ চলার সাথী করে দেশ জাতির কল্যানে তোমাদের এগিয়ে যেতে হবে। এবং মাদকমুক্ত বাংলাদেশ গড়তে হবে। সেইসাথে অসাম্প্রদায়িক চেতনায় মুক্তিযুদ্ধের বাংলাদেশ তোমরা ধারণ করবে। আলোচনা শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে মুল্যবান বই ও পরিবেশ বান্ধব গাছ তুলে দেন অতিথী ও আয়োজক কমিটির সদস্যরা। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন আয়োজক কমিটির সদস্য ইলিয়াস হোসেন রিক্ত।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন