SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

মির্জাগঞ্জে ইউপি সদস্য পবিত্র চন্দ্রের বিরুদ্বে ঘর দেয়ার নামে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ।




পটুয়াখালী মির্জাগঞ্জ উপজেলার ৫নং কাকড়াবুনিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড এর ইউপি সদস্য পবিত্র চন্দ্রের বিরুদ্বে সরকারি ঘর দেয়ার নামে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগের প্রমান পাওয়া গেছে।এছাড়াও নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে বলেন, বিদ্যুৎ, টিউবওয়েল, বয়স্ক ভাতা, ভিজিডিকার্ড বাবদ বিভিন্ন সময়ে অর্থ হাতিয়ে নিয়েছে পবিত্র মেম্বার।

সরেজমিন অনুসন্ধানে গিয়ে গতকাল রোববার ভুক্তভোগী অসহায় গরীব বিউটি বেগমের সাথে কথা বললে তিনি জানান,প্রায় এক বছর হল পবিত্র মেম্বর সরকারি ঘর দেয়ার জন্য আমার কাছ থেকে বিশ হাজার টাকা নিয়েছেন।এখন আবার ত্রিশ হাজার টাকা চাচ্ছেন। টাকা না দিলে ঘর ও দিবে না আর টাকা ও ফেরত দিবে না।এছাড়াও প্রতিবেশী একজন বিধবার কাছে থেকে বয়স্ক ভাতা দেয়ার নামে ৪ হাজার টাকা হাতিয়ে নিয়েছে বলে জানাগেছে।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য পবিত্র চন্দ্রের সাথে সরাসরি দেখা করে ঘরের জন্য টাকা নেয়ার বিষয় জানতে চাইলে তিনি প্রথমে অশ্বিকার করেন এবং অভিযোগ কারির সামনে কথা প্রমান করতে চান।সংবাদ কর্মীদের নিয়েট  ভুক্তভোগী বিউটি বেগমের বাড়িতে গেলে উপস্থিত লোকের সামনে ও বিউটি বেগম টাকা দেয়ার প্রমান মিলে।বিষয়টি কাকড়াবুনিয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে অবহিত করতে তার মুঠোফোন নাম্বারে একাধিক বার কল করলেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

এবিষয়ে মির্জাগন্জ উপজেলা নির্বাহী অফিসার সরোয়ার হোসেন কে অবহিত করা হলে তিনি বলেন, এধরনের কোন অভিযোগ আমার জানা নেই। তবে আমরা অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করব বলে জানান।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন