SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সাদুল্লাপুরে খেটে খাওয়া গ্রামবাসীর সম্মিলিত প্রচেষ্টায় রাস্তা সংস্করণ


জিহাদ হক্কানী 
গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার  ৪নং জামালপুর ইউনিয়নে বড় জামালপুর গ্রামে খেটে খাওয়া গ্রামবাসীর সম্মিলিত প্রচেষ্টায় কাঁচার রাস্তার সংস্করণ করা হয়েছে।
আজ সকালে খন্দকার আল মামুন মাষ্টারের তত্ত্বাবধানে, দারাজ আকন্দের উদ্যোগে  সাংবাদিক আমিনুর রহমান, সাইদুর আকন্দ, অটো ভ্যান মালিক আঃ মালেক, আঃ রশিদ, ছাদেকুল, মহসিন, শফিকুল,নয়ন,গোলাম সহযোগীতায় ভাঙ্গা ইট,খোয়া ফেলে কর্দমাক্ত, গর্ত ও খোয়া যাওয়া রাস্তার সংস্করণ করা হয়।
 জানা যায় একটু বৃষ্টি হলেই বড় জামালপুর পাকা রাস্তার গেটস্থ হইতে জামালপুর বালিকা উচ্চ বিদ্যালয় হয়ে সামাদ মেম্বরের বাড়ির সামন দিয়ে চকশালাইপুর বাজার পাকারাস্তা পর্যন্ত কয়েকটি গ্রামের জনসাধারণের চরম দূর্ভোগ পোহাতে হয়। 
এই দূর্ভোগের চিত্র সরকার কিংবা সরকারী প্রতিনিধিদের সুনজরে না আসায় খেটে খাওয়া গ্রামবাসীর সম্মিলিত সহযোগীতায় সংস্করণ করা হয়।
গ্রামের সবচেয়ে বয়োবৃদ্ধ নওয়াব আকন্দ বলেন- এখানে স্কুল,কলেজ, মাদ্রাসা, মসজিদ,মাজার, ভূমি অফিস,ইউনিয়ন পরিষদ রয়েছে।এই রাস্তা দিয়ে প্রতিদিনে হাজার হাজার জনগণের যাতায়াত। অনেক অকেজো রাস্তা পাকাকরণ করা হয়েছে। অথচ এই গুরুত্বপূর্ণ রাস্তাটি পাকাকরণ হচ্ছে না। অনেক এমপি, চেয়ারম্যান ওয়াদা করেছে। কিন্তু ওয়াদা রক্ষা করেন নাই। নতুন এমপির কাছে রাস্তাটি পাকা করার জোর দাবী জানাচ্ছি।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন