SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁ জি আর ২০০৫ এসএসসি ব্যাচের বন্ধুদের অনন্য মানবসেবা।



খায়রুল আলম খোকনঃঃ সোনারগাঁ জি আর স্কুল এন্ড কলেজের ২০০৫ সালের এসএসসি ব্যাচের বন্ধুদের মানব সেবায় এক অনন্য নজির স্থাপন করছেন। গকতাল শনিবার বিকালে বারদী ইউনিয়নের অবহেলিত জনপদ নুনেরটেক এলাকার চির সুবিধা বঞ্চিত গুচ্ছগ্রাম, সবুজ বাগ, রগুনারচর এলাকায় গিয়ে শিশু খাদ্য, ওষুধ বিতরন করেন। এ সময় শতশত নারী, পুরুষ ও শিশু খাদ্য, ওষুধ গ্রহণ করেন।

একজন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এলাকাবাসীর মধ্যে ওষুধ বিতরণ করা হয়। অন্যান্য বন্ধুরা ও ওষধ, খাবার বিতরন কাজে অংশ গ্রহণ করেন। ওষধের মধ্যে ছিল খাবার স্যালাইন, সিভিট, ভিটামিন ট্যাবলেট, ক্যালসিয়াম, এন্টারসিড, জ্বর, ঠান্ডা, মাথা ব্যাখা, শিশুর সমস্যাসহ বিভিন্ন রোগের ওষুধ ।
সোনারগাঁ জি আর ২০০৫ ব্যাচ পরিবারের সভাপতি আল মাহমুদ সানির নেতৃত্ব ডাঃ আমিরুল ইসলাম সজীব, সাদেকুর রহমান, হাসান মেহেদী, নুর মোহাম্মদ, রবিন, মোস্তাক, নজরুল ইসলাম, আজহারুল ইসলাম, আল আমিন, শাহ আলী, আরিফুজ্জামান রিপন প্রমুখ উপস্থিত ছিলেন।

শিক্ষা, চিকিৎসা, যোগাযোগ থেকে শুরু করে অনেক নাগরিক সুযোগ সুবিধা থেকে বঞ্চিত এখানকার অধিবাসীগন। নেই সামাজিক দুরত্ব বিষয়ক সচেতনতাও। তবুও আশার আলো এ অঞ্চলের কয়েকজন মেধাবী শিক্ষার্থী শত বাঁধা জয় করে ঢাকা বিশ্ববিদ্যালয় সহ দেশের নামি দামি বিভিন্ন  বিশ্ব বিদ্যালয়ে পড়াশোনা করছেন। অনেক সেচ্ছাসেবী সংগঠন, এনজিও এখানে নানাবিধ সহযোগিতা নিয়ে আসেন। আসলে মনুষ্যত্ব বা মানবিকতার চেয়ে বড় সৌন্দর্য মানব চরিত্রে আর একটাও নাই বলে সংঠনের একজন সদস্য মনে করেন। 



Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন