SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

বন্দরে আমির হোসেনের রুহের মাগফিরাত কামনায় চেয়ারম্যান মাসুম এর উদ্যোগে বন্ধুমহলের দোয়া মাহফিল অনুষ্ঠিত


মোঃ মনির হোসেন নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি:-
নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন ৪ নং ওয়ার্ড মালিভিটা গ্রামের আমির হোসেন-এর রুহের মাগফেরাত কামনায় ধামগড় ইউপি চেয়ারম্যান  মাসুম ও তার বন্ধু মহলের  উদ্যোগে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মৃত আমির হোসেন মালিভিটা গ্রামের আলতাফ হোসেনের ছোট ছেলে, তিনি গত রবিবার ৫ ই জুলাই রাত ১১.৩০ মিনিটে চিটাগাং রোড হইতে  নিজ বাড়িতে আসার পথে  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর ইস্টাউন গেটের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন।
গতকাল সোমবার আসরের নামাজের পর ব্রহ্মপুত্র নদ সংলগ্ন চেয়ারম্যান মাসুম আহমেদ এর বাগান বাড়িতে, সামাজিক দূরত্ব বজায় রেখে বন্দর উপজেলা চেয়ারম্যান এর উপস্থিতিতে আমির হোসেন-এর রুহের মাগফেরাত কামনায় এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় বন্দর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এম এ রশিদ বলেন, 
প্রত্যেক মানুষকেই মৃত্যুবরণ করতে হবে, তবে যে মৃত্যুবরণ করে সে যারা জীবিত থাকে তাদের উপর দায়ীত্ব রেখে যায়, তাই জীবিতদের দায়ীত্ব হলো মৃত ব্যক্তির জন্য দোয়া করা। 
আমি  আমির হোসেন-এর রুহের মাগফেরাত কামনায় তার বন্ধুমহল যে দোয়ার আয়োজন করেছে তা আমার খুব ভালো লেগেছে।
আমরা এখন আমাদের কোন আত্মীয় স্বজন বা বন্ধুবান্ধব মৃত্যুবরণ করলে আমরা কয়েকদিন পরেই তাকে ভুলে যাই এবং তার জন্য বিশেষ করে দোয়া করা হয় না । তবে আজ এখানে এসে আমি একটি শিক্ষা গ্রহণ করে গেলাম, এখন থেকে আমার কোন আত্মীয় বা বন্ধু-বান্ধব মারা গেলে আমিও চেষ্টা করবো এভাবে তাদের জন্য দোয়া মাহফিলের আয়োজন  করতে। আমি মৃত আমির হোসেনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি ।
এসময় চেয়ারম্যান মাসুম আহমেদ বলেন, আমির হোসেনের মৃত্যুতে আমি হতভম্ব হয়ে গিয়েছি । আসলে বাল্যবন্ধু বলতে যা বোঝায় আমির হোসেন ছিল আমার সেই বন্ধু, আমার অনেক কাছের বন্ধু। যার সাথে আমার শৈশব কৈশোরের অনেক স্মৃতি  রয়েছে। 
আজ এখানে আমি সহ আমির হোসেনের বন্ধু মহল এর উদ্যোগে এই দোয়া মাহফিল অনুষ্ঠান আয়োজন করেছি শুধুমাত্র তার রুহের মাগফিরাত কামনার জন্য। তার অকাল মৃত্যুতে আমরা তার বন্ধু মহলের সকলেই শোকাহত। আমি আমার বন্ধু মহলের পক্ষ থেকে বন্দর বাসী তথা সমগ্র দেশবাসির কাছে আমির হোসেনের রুহের মাগফিরাত কামনায় দোয়া করার জন্য অনুরোধ করছি ।
উক্ত দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন নাসিক ২৬ নং ওয়ার্ড এর  সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু , ধামগড় ইউনিয়ন ৪ নং ওয়ার্ড এর সদস্য  হাজী মোঃ নবীর হোসেন, ৩নং ওয়ার্ড সদস্য মোঃ আবু সাঈদ,২নং ওয়ার্ড সদস্য মোঃ ফয়েজু রহমান , স্থানীয় সাংবাদিক ও আওয়ামীলীগ নেতা আজিজ দেওয়ান, আব্দুর রশিদ, আব্দুস সামাদ, নূরুল হক, সোনা মিয়া,  হারুন রশিদ 
রুহুল আমিন , মোঃ কাজি কবির, আমির,
বিল্লাল হোসেন সরদার, যুবলীগ নেতা রাসেল, নজরুল ইসলাম বাদশা, মোশারফ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দোয়া পরিচালনা করেন, দশদোনা জামে মসজিদের ইমাম ও খতিব 
মাওলানা মোঃ লোকমান খাঁন আজাদী। কামতাল ডাক সমাজ কবরস্থান নুরানীয়া হাফেজিয়া মাদ্রাসার মোহতামীম মাওলানা আব্দুস ছাত্তার, মালিভিটা জামে মসজিদের ইমম ও খতিব মাওলানা লিয়াকত হোসেন দস্তগীর হালুয়াপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা কামাল হোসেন, কামতাল সাহেব বাড়ি জামে মসজিদের  ইমাম মাওলানা নাজির হোসেন, হালুপাড়া খালপাড় জামে মসজিদের ইমাম মাওলানা শফিকুল ইসলাম, কামতাল পশ্চিম পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা ছামসুজ্জামান  প্রমূখ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন