SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

নরসিংদীতে আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার।



নরসিংদী প্রতিনিধি:
নরসিংদীর কুখ্যাত শীর্ষ সন্ত্রাসী বিল্লাল ওরফে টাইগার বিল্লাল, ওরফে চোরা বিল্লাল ওরফে মিশরী বিল্লাল,  বিল্লাল (৩৪) কে গত সোমবার (২০ জুলাই) রাত সাড়ে এগারটায় নরসিংদী পৌর শহরের চৌয়ালা তালতলা নিজ বাড়ী থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তার সাথে উদ্ধার করা হয় সন্ত্রাসী কাজে  ব্যবহৃত ৬ রাউন্ড গুলি লোডকরাসহ একটি রিভলবার।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার জানান, গোগন সংবাদের ভিত্তিতে সোমবার (২০ জুলাই) নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান, এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (অপারেশন) তোফাজ্জল হোসেন, এসআই এম নঈমুল ইসলাম মোস্তাক, এসআই মেহেদী হাসান, এএসআই দীপক কুমার সরকার, এএসআই আল আমিন সঙ্গীয় ফোর্সসহ নরসিংদী মডেল থাকা এলাকায় অভিযান পরিচালনা করিয়া নরসিংদী জেলার তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী  বিল্লাল @ চোরা বিল্লাল @ মিশরী বিল্লাল @ টাইগার বিল্লালকে গ্রেফতার করেন।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করে তার সন্ত্রাসী কার্যে ব্যবহৃত অবৈধ অস্ত্র-গুলি চৌয়ালা তালতলা নিজ বাড়ীতে সংরক্ষিত আছে। আসামী বিল্লালসহ (২০ শে জুলাই সোমবার) সাড়ে এগারটায় নরসিংদী মডেল থানাধীন চৌয়ালা তালতলা বিল্লালের নিজ বাড়ীর স্টীলের আলমারির নিচ হতে একটা আগ্নেয়াস্ত্র রিভলবার ৬ রাউন্ড গুলি লোডকৃত অবস্থায় উদ্ধার করা হয়।আসামী দীর্ঘদিন যাবত নরসিংদীসহ আশপাশ জেলায় সন্ত্রাসীমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। 
গ্রেফতারকৃত আসামী বিল্লাল @ চোরা বিল্লাল @ মিশরী বিল্লাল @ টাইগার বিল্লালের বিরুদ্ধে ইতোপূর্বে ০১ টা অস্ত্র মামলা, ০১ ডাবল মার্ডার মামলা,০৫ টা মাদক মামলা,০২ টা ডাকাতি মামলা,০১ টা পুলিশ অ্যাসাল্ট মামলা,০১ টা অন্যান্য মামলা সহ মোট ১১ টা মামলা আছে।আসামীর বিরুদ্ধে ০৩ টা গ্রেফতারী পরোয়ানা মূলতবী আছে।

ধৃত আসামী বিল্লাল (৩৪), পিতা-বারেক, সাং-ভগিরথপুর, বর্তমান সাং-চৌয়ালা তালতলা,থানা ও জেলা-নরসিংদী। উদ্ধারকৃত আলামতের মধ্যে রয়েছে ১ টি বাটযুক্ত সিলভার রংয়ের রিভলবার, যাহার ম্যাগজিন ৬ চেম্বার বিশিষ্ট, যাহার মধ্যে ৬টি গুলি লোডকৃত। বাটসহ আগ্নেয়াস্ত্রের দৈর্ঘ্য ৮.৫০ ইঞ্চি।
 এ ঘটনায় নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন