SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নাজিমের নেতৃত্বে অনুপযোগী রাস্তা নতুন করে বেঁধে দিলো ছাত্রলীগ।



নোয়াখালী প্রতিনিধিঃ  নোয়াখালী জেলা সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের একটি রাস্তা যেটি দিয়ে প্রতিদিন শত শত মানুষ চলাফেরা করে। ঘূর্ণিঝড় “আম্পান” ও ভারী বৃষ্টির কারণে রাস্তাটি একেবারেই চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। ফলে এই রাস্তা দিয়ে চলাচল করা শত শত মানুষকে দুর্ভোগ তৈরি হয়েছে। এতে চলাচলে অসুবিধায় পড়ে জনজীবনে অনেক বড় দূর্ভোগ সৃষ্টি হয়েছে। কিন্তু কথায় আছে যেখানে দূর্ভোগ সেখানেই ছাত্রলীগ। তাই জনগণের এই দুরবস্থার কথা চিন্তা করে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক মো. নাজিম উদ্দিন এলাকার ছাত্রলীগের কয়েকজন নেতা কর্মী ও এলাকার সূর্য তরুণ সংগঠনের সদস্যদের নিয়ে রাস্তাটিকে নিজেরাই মাটি কেটে নতুন করে বেঁধে দেয়। এতে করে লাঘোব হয়েছে ঐ এলাকার সাধারণ মানুষর এই চলাচলের এই দূর্ভোগ।

ছাত্রলীগ নেতা নাজিমের এমন কর্মকান্ডে খুশি এলাকার সাধারণ মানুষ। স্থানীয় এক এলাকাবাসী জানান, আমাদের প্রতিদিন এই রাস্তা দিয়ে চলাচল করতে হয়। টানা বৃষ্টিতে রাস্তাটি ডুবে যায়। ফলে আমাদের চলাচলের অনুপযোগী হয়ে গিয়েছিল। কিন্তু আজ সকালে দেখি আমাদের নাজিম কিছু ছেলেদের নিয়ে রাস্তাটিকে চলাচলের উপযোগি করার জন্য মাটি কেটে বেঁধে দিয়েছে। যা সত্যিই প্রশংসনীয়। আমরা তার মঙ্গল কামনা করি।

এদিকে ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন জানান, আমাদের দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন যে যেখানে অবস্থানরত আছো দেশের এই মহামারির পরিস্থিতিতে নিজেকে উৎসর্গ করো। তাই নেত্রীর নির্দেশকে সম্মান জানিয়ে আমরা ছাত্রলীগ দেশের যে কোন ক্লান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে আছি। ১৯৭১ সালে বঙ্গবন্ধুর নির্দেশে বাংলাদেশ যেমন মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেছে ঠিক তেমনি আমাদের নেত্রীর নির্দেশে বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় আমরা কাজ করতে চায়। জননেন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় যেভাবে দিনরাত কাজ করে যাচ্ছে তার প্রশংসা বিশ্ববাসী করেছে। আমরা এটাই প্রমান করতে চায় জনগণের দুঃসময়ে যারা প্রথমেই এগিয়ে আসে তারা হচ্ছে আওয়ামী লীগ। আমি আমার সাধ্যমত কাজ করে যাচ্ছি। যতদিন বেঁচে আছি নেত্রীর নির্দেশে মানুষের কল্যাণে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

জানা যায় করোনা পরিস্থিতিতে এর আগে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নাজিম এলাকার হতদরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ , ইফতার বিতরণ, ঈদসামগ্রী বিতরণ, করোনা পরিস্থিতিতে থমকে যাওয়া অসংখ্য ছাত্রলীগের কর্মী এবং সাধারণ মানুষকে আর্থিক সহায়তা সহ নানান কর্মকান্ড করেছেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন