SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

দুই শিশু সন্তানসহ আক্রান্ত স্বাস্থ্যকর্মীর খোঁজ নিলেন মেয়র আনিছ


এনামুল হক:-
ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত স্বাস্থ্যকমী হিমেল ও তার অবুঝ দুই সন্তানের খোঁজ নিলেন ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান।

সোমবার ১৫ জুন সকালে করোনা রোগে আক্রান্ত স্বাস্থ্যকর্মী হিমেল ও তার অবুঝ দুই সন্তানকে মেয়র আনিছ দেখতে গেলে হিমেল আবেগে আপ্লোত হয়ে কান্নায় ভেঙ্গে পড়ে। সে জানায় আজ এতদিন হলো আমি অসুস্থ কিন্তু এই প্রথম কেউ আমাকে দেখতে আসলো। সবাই ফোনে খবর নেয় আর বলে সমস্যা হলে তাদের জানাতে। আমি বুঝিনা এর চেয়ে আর বড় কি সমস্যা হতে পারে?

মেয়র আনিছ তাকে দেখতে যাওয়াতে তার অবুঝ দুই শিশুকে নিয়ে দেখা করে। কোমলমতি শিশুদের দেখে মেয়র মহোদয়ও আবেগ আপ্লুত হয়ে পড়েন। সন্তানেরা অনেকদিন পর মানুষ দেখলো তাই ওরাও অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকে।

এসময় মেয়র আনিছ তাদের পুষ্টি জাতীয় ফল উপহার সামগ্রী হিসেবে প্রদান করে মনোবল শক্ত রাখার পরামর্শ দেন।উন্নত চিকিৎসার প্রয়োজনীয় সকল প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং তিনি নিজ দায়িত্বে তা করাতে প্রস্তুত বলে জানান। তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে হিমেলকে দেখেন ও কথাবার্তা বলেন।

হিমেল জানান ১৪ই জুন রাত্র থেকে সে একটু বেশী অসুস্থ বোধ করছেন।

করোনায় আক্রান্ত সম্মুখযোদ্ধা হিমেল তার অবুঝ দুই সন্তান সহ পরিবারের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করছেন।

উল্লেখ্য,উপজেলার বইলর পুরাতন বাজার কমিউনিটি ক্লিনিকের হেলথ প্রোপাইটার(সিএমসিপি)হাসিবুল হোসেন হিমেল জ্বর সর্দি অনুভব করলে ৮ই জুন ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ আসে।১২ই জুন শিশু ছেলে যাকওয়ান(১০ মাস)শিশু মেয়ে তুবা (৩) নমুনা পরীক্ষা করলে করোনা পজিটিভ আসে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন