SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

মাদকের বিরুদ্ধে কঠিন পদক্ষেপ নেওয়ায় ফেসবুকে মিথ্যা প্রচারের প্রতিবাদ।

সাইফুল ইসলাম, ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা: মাদক ও বিকাশ প্রতারক চক্রের বিরুদ্ধে কঠিন পদক্ষেপ নেওয়ায় ফেসবুকে মিথ্যা প্রচারের প্রতিবাদ জানিয়েছেন কালামৃধা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ লিটন মাতুব্বর (লিটু)।

ফরিদপুরের ভাঙ্গায় কালামৃধা ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ লিটন মাতুব্বর (লিটু) এর বিরুদ্ধে ফেসবুকে গত ১১ জুন ২০২০ইং রাত ১২ টা ৩৩ মিনিটে Md Rubel নামক ফেসবুক আইডি থেকে মিথ্যা প্রচারের জন্য একটি ভিডিও আপলোড করে Md Rubel.

পরবর্তীতে বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় সাংবাদিকদের প্রশ্নোত্তরে কালামৃধা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ লিটন মাতুব্বর (লিটু) জানান, তিনি তাঁর ইউনিয়নে মাদক ও বিকাশ প্রতারক চক্রের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করায় কিছু অসাধু চক্র তার বিরুদ্ধে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের অপঃপ্রচার করে যাচ্ছেন। যার কারণে তাকে জনসম্মুখে নানা প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে। তাই তিনি ফেসবুকের এই মিথ্যা ও ভিত্তিহীন অপঃপ্রচার এর প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান। 

এ’ ব্যাপারে তিনি থানায় অভিযোগ দিয়েছেন। ভাংগা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুর রহমান জানান, কালামৃধা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ লিটন মাতুব্বর (লিটু) তিনি একজন সৎ এবং দায়িত্বশীল চেয়ারম্যান তার ব্যাপারে এই মিথ্যা অপঃপ্রচারের বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখা হবে এবং যারা যারা এই বিষয়টির সাথে জরিত আছে তাদের প্রত্যেককে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা করা হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন