SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন মোবারক হোসেন স্মৃতি সংসদ।সোনারগাঁও সময়।



রুবেল মিয়া, সোনারগাঁও সময়ঃ সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া এইচ জি,জি, এস, স্মৃতি সরকারী বিদ্যালয়ের এস.এস সি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছেন মোবারক হোসেন স্মৃতি সংসদ । 

৬ই জুন(শনিবার) বিকাল ৪ টায় অত্র  বিদ্যালয় থেকে এস,এস,সি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বাসায় গিয়ে ভবিষ্যতে আরো ভালোভাবে পড়শোনায় মনোযোগ বৃদ্ধির লক্ষে মোবারক হোসেন স্মৃতি সংসদের কর্ণধার  এরফান হোসেন দীপ তাদের হাতে "বঙ্গবন্ধুর আত্মজীবনী "নামক বই ও ফুলেল শুভেচ্ছার মাধ্যমে সংবর্ধনা প্রদান করেন।

 এসময় প্রধান অতিথির বক্তব্যে এরফান হোসেন দীপ বলেন, আমার বাবা সাবেক সাংসদ  মোবারক হোসেন সব সময় একজন শিক্ষানুরাগী হিসেবে কাজ করেছেন,  ছাত্রজীবনে দেখেছি তিনি সব সময় শিক্ষার্থীদের পড়াশোনায়  উজ্জীবিত করতে বিভিন্ন পুরষ্কার ও সংবর্ধনার মাধ্যমে উৎসাহ প্রদান করেছেন। তার স্মৃতি ধরে রাখতে আমি সন্তান হিসেবে উনার কাজগুলো আবার পুনরাবৃত্তি করে সোনারগাঁওবাসীর মনে মোবারক হোসেনকে জীবিত রাখতে চেষ্টা করে যাচ্ছি। মোবারক হোসেন স্মৃতি সংসদ এর উদ্যোগে আজ আমি ও আমার নেতাকর্মীদের নিয়ে ২৮ জন কৃতি শিক্ষার্থীদের  বাসায় গিয়ে তাদের সংবর্ধনার মাধ্যমে উৎসাহ প্রদান করতে সক্ষম হয়েছি এবং শিক্ষাজীবনে তাদের কি করনীয় সেই সম্পর্কে কিছু দিক নির্দেশনা দিতে পেরে গর্বিতবোধ করছি।  পর্যায়ক্রমে সোনারগাঁও উপজেলার প্রতিটি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হবে, ইনশাআল্লাহ। 

এসমময় উপস্থিত ছিলেন,  মোবারক হোসেন স্মৃতি সংসদের সমর্থকগোষ্ঠীর সদস্য আনিছুর রহমান রবিন, রফিকুল হায়দার বাবু,  সাইফুল ইসলাম বাবু, ( সাবেক ভিপি, সোনারগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ), মোস্তাফিজ আহমেদ বাবু,আনোয়ারালী (মেম্বার ৬ নং ওয়ার্ড),  মোজ্জামেল হক সবুজ, শিপন সরকার (মেম্বার ১নং ওয়ার্ড,মোগরাপাড়া ইউ.পি), মিঠু আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহিদ হোসেন।



Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন