SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে ২শত ২৫ পিছ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১০

সোনারগাঁওয়ের চিহ্নিত মাদক ব্যবসায়ী রুবেল এর সহযোগী ফারুক (৩৫) কে ২ শত ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন
(র‌্যাব-১০) এর ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজ্ড কোম্পানীর একটি টিম।

আটককৃত মাদক ব্যবসায়ী ফারুক উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট কাজীর গাঁও গ্রামের মৃত আহসান উল্লাহর ছেলে।

গত (৮ জুন) বিকাল সাড়ে পাঁচটার দিকে মোগরাপাড়া ইউনিয়নের চরশফিকা এলাকায় নিষিদ্ধ ঘোষিত ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে 
র‌্যাব উক্ত এলাকায় অভিযান চালিয়ে ২২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ সোনারগাঁওয়ের চিহ্নিত মাদক সম্রাট রুবেল এর সহযোগী ফারুক কে আটক করে।

পরে র‌্যাব ১০ এর ডিএডি মোঃ নিজাম উদ্দিন শেখ বাদী হয়ে আটককৃত মাদক ব্যবসায়ী ফারুকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সোনারগাঁও থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।


এলাকাবাসী জানায়, সোনারগাঁও উপজেলার মাদক সম্রাট রুবেল তার স্ত্রী লিপি, সেকেন্ড ইন কমান্ড হিসেবে তার আপন ভাতিজা রবিন, সহযোগী আটককৃত ফারুক,আবু তাহের,লালন ও হারুন কে দিয়ে বছরের পর বছর ধরে এলাকায় মাদকের রমরমা ব্যবসা করে আসছে।

কেউ এর প্রতিবাদ করার সাহস পায় না। যদি কেউ প্রতিবাদ করে তবে সে সহযোগী মাদক ব্যবসায়ীদের সঙ্গে নিয়ে মারধর করে হত্যার হুমকি প্রদান করে।

গত বছরের ১ ডিসেম্বর
মাদক ব্যবসার বিরুদ্ধে প্রতিবাদ করায় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রুবেল ওরফে (ডিলার রুবেল) ও তার স্ত্রী লিপি, ছোট ভাই অপু, বড় ভাইয়ের ছেলে রবীন মিলে একই নাজমুল ইসলাম বাপ্পী নামে এক যুবককে রামদা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে।

এসময় বাপ্পীর ডাক চিৎকার শুনে তার স্ত্রী ফারিয়া আক্তার দৌড়ে রুবেলকে বাঁধা দিতে গেলে মাদক ব্যবসায়ীরা তাঁকেও এলোপাথাড়ি মারধর করে। 

পরে এ মারধরের ঘটনায় মাদক ব্যবসায়ী রুবেল ও তার সহযোগীদের বিরুদ্ধে বাপ্পীর স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেন। 
ওই মামলায় রুবেল ও তার সেকেন্ড ইন কমান্ড আপন ভাইয়ের ছেলে দীর্ঘদিন জেল খেটে জামিনে মুক্তি পেয়ে মাদক ব্যবসায় আরো বেপরোয়া ভাবে সক্রিয় হয়ে ওঠে।

এছাড়া মাদক ব্যবসায়ী রুবেল ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ফেনসিডিলসহ পুলিশের হাতে গ্রেফতার হয়। তখন তার বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৯ (১) ৩ (খ) ধারায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করে পুলিশ। যার মামলা নাম্বার ২৬ তারিখ ২২ -০২–২০১৭।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন