SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় ২৫ জন করোনা আক্রান্ত



নারায়নগঞ্জের সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় ৭৫ জনের নমুনা পরিক্ষা করে ২৫ জনের দেহে করোনা সংক্রমণ পাওয়া গেছে।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা। বুধবার তিনি এ তথ্য নিশ্চিত করেন।

 তাদের মধ্যে ১৪ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, ১০ প্রাপ্ত বয়স্ক মহিলা ও একটি শিশু রয়েছে  এ নিয়ে সোনারগাঁয়ে ২৩৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৯২ জন, মৃত্যু বরণ করেছেন ৮জন।

এরমধ্যে সোনারগাঁও পৌরসভায় উদ্ববগঞ্জ ১জন পুরুষ, বালুয়াদিঘিরি পাড় ১ জনপুরুষ, দত্তপাড়া ২জন পুরুষ, পৌর ভবনাথপুর ২জন মহিলা, কাচঁপুর নয়াবাড়ি ১জন মহিলা, সোনাপুর ১জন পুরুষ, মোগরাপাড়া ইউপির ভৈরবদী ১জন পুরুষ, মোগরাপাড়া ১জন পুরুষ, কোম্পানী গঞ্জ ১ পুরুষ, মাধবপুর একজন মহিলা, জামপুর তালতলা ১জন মহিলা, জালকান্দি ১  মহিলা, পিরোজপুর নাগের গাঁও ১জন পুরুষ, বসুন্ধরা গ্রুপ ১জন পুরুষ, ভাটিকান্দি ১জন পুরুষ, আষাঢ়িয়ারচর ৩ বছরের শিশু, সাদিপুর ১জন মহিলা, সনমান্দি জাঙ্গাল ১জন পুরুষ, বৈদ্যেরবাজার সাত ভাইয়াপাড়া  ২জন মহিলা।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ ৭৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ২৫জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক  পুরুষ ১৪ জন ও নারী ৯ ও ৩ বছরের একটি ছেলে শিশু রয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁও থেকে ৯৯৬ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ২৩৮ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ৮ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ৯২জন সুস্থ হয়েছেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন