SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

গভীর রাতে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু,লাশ দাফনে এমপি খোকার সেচ্ছাসেবক টিম


নারায়নগঞ্জের সোনারগাঁয়ে আউলিয়া বেগম নামের এক মহিলা মারা যাওয়ার পর ভয়ে লাশ দাফনে কেউ এগিয়ে আসেনি। মারা যাওয়ার প্রায় ৬ ঘন্টা পর কোন আত্মীয় স্বজন এগিয়ে না আসলে খবর পেয়ে রাত ১২ টায় লাশ দাফন করলেন নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার গঠিত স্বেচ্ছাসেবক টিম।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নের আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে। উপজেলার জামপুর ইউনিয়নের আলমপুর গ্রামের হোসেন আলীর স্ত্রী আউলিয়া বেগম কয়েকদিন ধরে জ্বর, ঠান্ডা, শ্বাস কষ্ট ও গলা ব্যাথাসহ বিভিন্ন উপসর্গ নিয়ে ভোগছিলেন। এমপি খোকার স্বেচ্ছাসেবক টিম লিডার মোঃ সানাউল্লাহ বেপারি বলেন, এমপি মহোদয় রাতেই নিহতের লাশ দাফনের জন্য ওই বাড়িতে পাঠান। রাত ১২টার দিকে ওই বাড়িতে গিয়ে লাশ ঘর থেকে বের করে নানাখি কবরস্থানে দাফন করা হয়।
সানাউল্লাহ বেপারীর নেতৃত্বে স্বেচ্ছাসেবক টিমে ছিলেন, মো. আবু কালাম, মো. আলী আকবর, মো. গোলজার হোসেন, মাহমুদুল হাসান হৃদয়, গাজী শাহ আলম, মোহাম্মদ ওমর ফারুক, মো. মামুন, মহিলা স্বেচ্ছাসেবক মোসাম্মৎ হোসনেয়ারা বেগম ও আল আমিন।


এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় বিভিন্ন পর্যায়ে টিম গঠন করে দেয়া হয়েছে। করোন উপসর্গ নিয়ে মারা গেলে লাশ পরে থাকে, দাফনের জন্য কেউ এগিয়ে আসে না,এটা অমানবিক। আমার স্বেচ্ছাসেবক টিম গিয়ে লাশ দাফন শেষে রাত ৩ টায় যারযার বাড়ি ফিরেছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন