SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

দীপের উদ্যোগে কৃষকের ডুবে যাওয়া ধান কেটে দিলেন "মোবারক হোসেন স্মৃতি সংসদ"।

রুবেল মিয়া,সোনারগাঁও সময়ঃ করোনা ভাইরাসের সংক্রমণের কারণে  খেটে খাওয়া শ্রমিকের অনেকেই গৃহবন্দী।  লকডাউন থাকায় প্রাণের ভয়ে শ্রমিকেরাও কাজ করতে পারছেন না। এমন সংকটময় মুহুর্তে শ্রমিকদের আর্থিকসহায়তা মাধ্যমে অসহায় কৃষকের ৩ বিঘা জমির ধান কেটে দিলেন সোনারগাঁওয়ের  সাবেক সাংসদ   মরহুম মোবারক হোসেনের ছেলে এরফান হোসেন দীপ।
শুধু ধান কাটাই নয়, ধান মাড়াই থেকে শুরু করে কৃষকদের ঘরে পর্যন্ত ধান পৌঁছে দেন  স্থানীয়  এই আওয়ামী নেতা এরফান হোসেন দীপ। 
শনিবার (৯ মে) সকাল ৮ টা থেকে দীপের নেতৃত্বে সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের কুশাবো গ্রামের অসহায় কৃষক মোঃহানিফ মিয়ার ৩ বিঘা জমির ডুবে যাওয়া পাকা ধান স্থানীয় শ্রমিকদের সাথে নিয়ে সেচ্ছাশ্রমে কেটে ঘরে তোলে দেন। 
এসময় এরফান হোসেন দীপ বলেন, দেশের যেকোন দুর্যোগ এবং ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে আমি মোবারক হোসেন স্মৃতি সংসদ" কর্ণধার হিসেবে সোনারগাঁওবাসীর সেবা করতে চাই।  এবারও করোনা মোকাবিলায় অসহায় কর্মহীনদের এবং বোরো মৌসুমে কৃষকদের পাশে থেকে আমি ও আমার নেতৃবৃন্দদের নিয়ে কাজ করে যাচ্ছি। আজ প্রাথমিকভাবে অসহায় এক কৃষকের কান্না রুখতে ৩ বিঘা জমির ধান কেটে বাড়িতে পৌছে দিয়েছে নেতাকর্মীরা। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।
 কৃষক হানিফ মিয়া জানান, এই মহামারীর সময়ে  দীপ বাবাজান আমার প্রায় ডুবে যাওয়া ৩ বিঘা জমির ধান খেটে খাওয়া ২০ জন শ্রমিকদের টাকা দিয়ে কেটে বাড়িতে পৌছে দিয়ে যে উপকার করছে। আল্লাহ যেনো তারে নেক হায়াত দান করেন। 
এসময় কৃষকদের সাথে ধান কাটায় সহযোগিতা করেন "মোবারক হোসেন স্মৃতি সংসদ"র নেতা রবিন, মিঠু আহমেদ, ইমন, হাসান মাহমুদ, বকুল, মাসুদসহ অন্যান্য সদস্যবৃন্দ। 

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন