SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় নতুন আরো ১১জন করোনায় আক্রান্ত



সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় নতুন আরো ১১জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে ৭ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, ৪ প্রাপ্ত বয়স্ক মহিলা।  এ নিয়ে সোনারগাঁওয়ে ২০১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা শুক্রবার বিকেলে  তিনি এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, গত ২৪ ঘন্টায় ৪৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ১১জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক  পুরুষ ও নারী। এদের মধ্যে দু’জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

এদিকে সাদিপুর ইউনিয়নের হলদাবাড়ি গ্রামের নূর রহমান ভূইয়ার ছেলে শামীম ভূইয়া বৃহস্পতিবার বিকেলে নিজ বাড়িতে মারা যান।

পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী মো. হুমায়ুন কবির ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টায় মারা যান। এনিয়ে সোনারগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে মোট ৮ জনের মৃত্যু হয়েছে।

এদের মধ্যে বৈদ্যেরবাজার ইউনিয়নের বসনদরদী গ্রামে   একজন পুরুষ, মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিসগ্রামে এক জন মহিলা, বাড়ি  চিনিস গ্রামে দুই জন  মহিলা, একজন পুরুষ, সাদিপুর ইউনিয়নের হলদাবাড়ি গ্রামে একজন পুরুষ, কাঁচপুর ইউনিয়নের কাঁচপুর গ্রামে দুই জন পুরুষ, কাঁচপুর মধ্য পাড়া গ্রামে একজন পুরুষ, বারদি ইউনিয়নের দলরদী গ্রামে একজন মহিলা, সনমান্দি ইউনিয়নের জোয়ারদি গ্রামে একজন পুরুষ রয়েছে।

এ নিয়ে সোনারগাঁওয়ে মোট করোনায় আক্রান্ত সংখ্যা ২০৩ জন, সুস্থ হয়েছেন ৮৩ জন। উপসর্গ নিয়ে মৃত্যু বরন করছেন ৮ জন।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁও থেকে ৯২১ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ২০৩ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ৮ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ৮৩জন সুস্থ হয়েছেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন