SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

থানা প্রেস ক্লাবের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ।


সোনারগাঁও সময়ঃ  করোনা ভাইরাসের কারণে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ১৩টি মাধ্যমিক বিদ্যালয়ের দপ্তরি ও ৩২টি মধ্যবিত্ত পরিবারের মাঝে ১ বস্তা করে চাল বিতরণ করেছে সোনারগাঁ থানা প্রেস ক্লাব।
রোববার (১৭ মে) সোনারগাঁ থানা প্রেস ক্লাবের কার্যালয় থেকে এ চাল বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানা প্রেস ক্লাবের উপদেষ্টা মনিরুজ্জামান মনির, ক্লাবের সভাপতি গাজী মোবারক, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ, ক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক খোলা কাগজের এম কামরুল ইসলাম, শাহজালাল, নজরুল ইসলাম শুভ প্রমুখ।
সোনারগাঁ থানা প্রেস ক্লাবের সভাপতি গাজী মোবারক জানান, করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়েছে মানুষ। দরিদ্র ও অসহায় পরিবারগুলোর পাশে সবাই যাচ্ছে কিন্তু মধ্যবিত্ত পরিবারগুলো লোক লজ্জার ভয়ে অনাহারে দিনানিপাত করছে।
তাই সোনারগাঁ থানা প্রেস ক্লাব এই রকম ৩২টি মধ্যবিত্ত পরিবারগুলো খুজে বের করে তাদের বাড়িতে গোপনে ১ বস্তা করে চাল বিতরণ করেছে।
সোনারগাঁ থানা প্রেস ক্লাবের উপদেষ্টা মনিরুজ্জামান মনির বলেন, সোনারগাঁ উপজেলার ১৩ মাধ্যমিক বিদ্যালয়ের দপ্তরি ও নৈশপ্রহরীদের ১ বস্তা করে চাল দেওয়া হয়েছে এবং মধ্যবিত্ত ৩২টি পরিবারকে ১ বস্তা করে চাল দেওয়া হয়েছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন