SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

করোনায় বাবা হারানো রবিউলের পড়াশোনার ব্যয় বহন করবেন"নাহিদ সুলতানা জুবলী হাইস্কুল"।


সোনারগাঁও সময়,নিজস্ব সংবাদদাতাঃ  সোনারগাঁওয়ে করোনার ছোবলে পিতৃহারা এতিম রবিউলের পড়াশোনার ব্যয় বহনের দায়িত্ব নিলেন নাহিদ সুলতানা জুবলী হাই স্কুল ও প্রতিষ্ঠাতাবৃন্দ।
গত ১৯ শে এপ্রিল মরণব্যাধি করোনায় আক্রান্ত হয়ে গাইবান্ধা নিবাসী আব্দুর রহিম(৩৮) সোনারগাঁওয়ের গোহাট্টা গ্রামের ভাড়া বাসাতে ইন্তেকাল করেন।  ভোর হলেই তার স্ত্রী ও  সন্তানের আর্তনাদের পাশে আসেনি মহল্লাবাসী করোনা সংক্রমণের ভয়ে। 
পরে উপজেলা প্রশাসনের নির্বিক যোদ্ধা ইউএনও সাইদুল ইসলামের নেতৃত্বে স্থানীয় মেম্বার ও সেচ্ছাসেবীদের সাহায্যে  গোহাট্টা  কবরস্থানে দাফন করা হয়।  
জানা যায়, মৃত আব্দুর রহিমের ২ বছর ও ১২ বছর বয়সী দুইটি পুত্র সন্তান আছে। 
ইতিমধ্যেই  এতিম শিশু দুটির একমাত্র আশ্রয়স্থল তাদের মা ও করোনায় পজেটিভ বলে তাদের কে নিরাপদ স্থানে রেখেছেন উপজেলা প্রশাসন ।  
অনিশ্চিত ভবিষ্যতের দিকে পা বাড়ানো দুই এতিম সন্তানের দায়িত্ব  নিতে আগ্রহ প্রকাশ করেন উপজেলা ভুমি অফিসার আল- মামুন। যার স্বীকৃতি স্বরুপ উপজেলা প্রশাসনের অফিসিয়াল  ফেসবুক পেইজে স্ট্যাটাস দেয়া হয়।  
অন্যদিকে গোপনে রবিউল আউয়ালের শিক্ষা প্রতিষ্ঠান "নাহিদ সুলতানা জুবলী হাই স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক  আবু নাসের কাদের ও প্রধান শিক্ষিকা মেহেরুন্নেসাসহ অন্যান্য পরিচালকবৃন্দ বিষয়টি জানার পর থেকে খুব মর্মাহত হয়ে বিভিন্নভাবে  আর্থিক ও মানসিকভাবে  সহযোগিতা  করে আসছে।
সেই সাথে যতোদিন রবিউল  আউয়াল এই স্কুলে পড়বে তার যাবতীয় পড়াশোনার ব্যয় বহন করবে বলে জানান স্কুলের সিনিয়র শিক্ষক দৈনিক স্বদেশ প্রতিদিন প্রত্রিকার সোনারগাঁও  প্রতিনিধি  রুবেল মিয়া।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন