SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে সোয়া কোটি টাকা মুল্যের ইয়াবাসহ আটক-২


সোনারগাঁও সময় ডেস্কঃ  সোনারগাঁওয়ে প্রায় সোয়া কোটি টাকা মূল্যের ২৯ হাজার ৮শ’ পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়কে আটক করেছে র‌্যাব।
গত রোববার রাতে উপজেলার মোগড়াপাড়া এলাকায় এ অভিযান চালিয়ে মাদক বহনকারী একটি পিকআপ জব্দ করেন র‌্যাব-১৪ ব্যাটালিয়ানের ভৈরব ক্যাম্পের একটি দল।  জব্দকৃত ইয়াবার মূল্য এক কোটি ২৪ লাখ ২০ হাজার টাকা হবে বলে র‌্যাব জানিয়েছে।

আটককৃতরা হলেন- গাজীপুর জেলার জয়দেবপুর থানার হারিনাল এলাকার মাসুদ ও খুলনা জেলার সোনাডাঙ্গা থানার গোবর চাকা এলাকার কামরুল ইসলাম মোল্লা।

৪ মে সোমবার দুপুরে র‌্যাব-১৪ ব্যাটালিয়ান সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মাদক ব্যবসায়ীদের একটি শক্তিশালী চক্র নিয়মিত কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকা-নারায়ণগঞ্জসহ আশপাশের বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রি করে আসছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। এরই ধারাবাহিকতায় রবিবার মধ্যরাতে কক্সবাজার থেকে ইয়াবার বড় চালান নিয়ে একটি পিকআপ গাড়ি ঢাকার উদ্দেশ্যে আসছে বলে র‌্যাব গোয়েন্দাদের মাধ্যমে নিশ্চিত হয়।পরে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার চন্দন দেবনাথের নের্তৃত্বে একটি দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া গোহাট্টা এলাকায় হানিফ কাউন্টারের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেপপোস্ট বসিয়ে তল্লাশি অভিযান চালায়।
রাত আনুমানিক তিনটায় পিকআপটি চেকপোস্টের কাছে এলে র‌্যাব সদস্যরা গাড়িটি থামিয়ে তল্লাশি করে। এসময় ২৯ হাজার ৮শ’ পিছ ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ সাড়ে ৫ হাজার টাকা পাওয়া গেলে পিকআপসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানিয়েছে

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন