SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

আসুন বেঁচে থাকার জন্য শুকরিয়া আদায় করি

এবারের ঈদ উদ্‌যাপনে আমরা নতুন কিছু পন্থা অবলম্বন করতে পারি। যেহেতু এবার বাইরে মেহেদি রাত হওয়ার সম্ভাবনা নেই, কিংবা হলেও তা বিপজ্জনক এই মুহূর্তে, তাই আমরা মেহেদি প্যাক কিনে ঘরে বসে নিজের মতো করে হাতে পরতে পারি। গুগল বা ইউটিউবে সার্চ দিলেই মেহেদির সব ধরনের ডিজাইন চলে আসবে। প্রোফেশনালি না হোক, অন্তত করতে তো পারি!
পরিবার-বন্ধু-আত্মীয়দের সঙ্গে ভিডিও কলে ঈদ পালন করা যায়। এই দিনটিতে সবাই এক সঙ্গে মিলিত হয়ে নিজের হাতের রান্না করা সুস্বাদু খাবার অন্যদের খাওয়াতে পছন্দ করেন। এবার না হয় ভিডিও কলে একে অন্যের মজাদার খাবারগুলো উপভোগ করল! কিংবা সময় পেলে সতর্কতার সঙ্গে চাইলে নিজে ড্রাইভ করেও প্রিয় কিছু খাবার আত্মীয়-বন্ধু বা প্রিয়জনদের দুয়ারে দিয়ে আসতে পারে। এতে আপনার রান্না করা ঈদের মজাদার খাবারটি আপনার প্রিয়জনরা খেতে পারল। আবার আপনিও ভালোবোধ করলেন।
কত কত ঈদ আমরা পালন করেছি আনন্দের সঙ্গে, অর্থ ব্যয়ে। এবার না হয় একটি ঈদ হলো ভিন্ন! লাখ কোটি মানুষ এখনো এই ধরিত্রীতে ‘ঈদ’ কী, তাই জানে না। ঈদের সুস্বাদু খাবার, নতুন পোশাক কী, তাও জানে না। তাদের কথা ভাবুন। সেই হিসাবে আমরা কত কী পেয়েছি! আসুন, তার জন্য শুকরিয়া আদায় করি। কত লাখ লাখ মানুষ কোভিড-১৯–এ বছর ঈদ পালন করতে পারেনি। তাদের পরিবারে ভয়ংকর শূন্যতা-কষ্ট। কিন্তু আমরা এ বছর ঈদ পালন করতে পারছি। আসুন বেঁচে থাকার জন্য শুকরিয়া আদায় করি।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন