SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে করোনা জয়ী সেচ্ছাসেবক অমিতকে ইউএনও'র ফুলেল শুভেচ্ছা।


রুবেল মিয়া, সোনারগাঁও সময়ঃ নারায়ণগঞ্জের ২য় করোনা হটস্পট খ্যাত সোনারগাঁওয়ে করোনায় আক্রান্ত সেচ্ছাসেবী অমিত হাসান মিরাজ ঘরোয়া চিকিৎসা নিয়ে সম্পূর্ণ সুস্থ হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা। এখবর শোনার পর পরই করোনার জয়ী এই যোদ্ধার বাসায় গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃসাইদুল ইসলাম তাকে  ফুলেল শুভেচ্ছা জানান। 
জানা যায়,  করোনার প্রাদুর্ভাব ঠেকাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম এর নেতৃতে" ব্লাড ফর নারায়ণগঞ্জ " সংঘঠনের উদ্যোগে সেচ্ছাসেবী টিম তৈরি করা হয়। এই সেচ্ছাসেবী টিম ইউএনও'র সাথে করোনা আক্রান্ত ব্যাক্তির সেবা যত্ন ও মৃত ব্যাক্তিদের দাফনকার্য সম্পুর্ণ করছে। এরই ধারাবাহিকতায় গত ২৮ শে এপ্রিল স্বাস্থ্যসেবা অধিদপ্তরের রিপোর্ট অনুযায়ী ব্লাড ফর নারায়ণগঞ্জ এর সাধারণ সম্পাদক ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সেচ্ছাসেবী মোঃ অমিত হাসান মিরাজ করোনা পজিটিভ হয়। 
এরপর থেকেই করোনায় পজেটিভ এই সেচ্ছাসেবী ইউএনও'র সার্বিক তত্তাবধানে থেকে  স্বাস্থ্যকর্মকর্তাদের পরামর্শ অনুযায়ী  নিয়ম করে গরম পানি খাওয়া, গরম পানির ভাপ নেয়া, লবণযুক্ত গরম পানির গরগরা করা, নিয়মিত আদা,লং,এলাচ,দারুচিনি দিয়ে চা খাওয়া,ভিটামিন-সি, ভিটামিন-ডি, ভিটামিন-ই জাতীয় খাবার খাওয়া আর মায়ের হাতের নানান পুষ্টিকর খাবার খাওয়ার মধ্যেই পরিক্ষায় গতকাল শনিবার ১৬ মে স্বাস্থ্যসেবা অধিদপ্তরের রিপোর্ট অনুযায়ী মোঃ অমিত হাসান মিরাজ কোভিড ১৯ নেগেটিভ এসেছে। 


করোনাজয়ী বীরযোদ্ধা অমিত হাসান বলেন, করোনা ভাইরাস শক্তিশালী হওয়া সত্বেও আমি হাল ছাড়েনি। আমি যে মায়ের একমাত্র ছেলে। এই করোনা ভাইরাসের বিরুদ্ধে আমাকে জিততেই হবে।  মাকে যে কথা দিয়েছি, আমি সুস্থ হয়ে যাবো।আমাদের ইউএনও এবং সাংসদ সবসময় আমার খেয়াল রেখেছেন। বিভিন্ন পরামর্শ প্রদানের মাধ্যমে আত্মবিশ্বাস বাড়িয়েছেন। এতেই  আমার বিশ্বাস ছিল, আমি একদিন পুরোপুরি সুস্থ হব ইনশাআল্লাহ।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃসাইদুল ইসলাম বলেন, মহামারীর এই ক্লান্তিলগ্নে অমিত একজন সেচ্ছাসেবী হিসেবে নিজেকে যেভাবে সোনারগাঁওবাসীর জন্য বিলিয়ে দিয়েছে আসলেই আমরা তার প্রতি কৃতজ্ঞ। আশা করি তারা ভালো কাজে সব সময় দেশের স্বার্থে এগিয়ে আসবে। আমি যতদিন আছি সেচ্ছাসেবীদের পাশে আছি যেকোনো সহায়তায়। 


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন