SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা-গাজী মুজিবুর রহমান

সোনারগাঁ পৌরবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়রপ্রার্থী গাজী মুজিবুর রহমান। তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বরত্ন শেখ হাসিনা দেশের প্রতিটি দূর্যোগ মুহূর্তে দেশকে যেভাবে এগিয়ে যাচ্ছেন তা পৃথিবীতে এক নজীরবিহীন দৃষ্টান্ত। করোনা প্রভাবমুক্ত রাখতে তিনি বিশ্বের দিকপাল হয়ে কাজ করছেন। তার অক্লান্ত পরিশ্রম ও মানবতায় দেশের প্রতিটি ঘরে ঘরে ঈদ হউক আনন্দ মূখর।

তিনি পৌরবাসীর উদ্যেশে বলেন, অন্যান্য বছরের তুলনায় এবছর ঈদ মহামারি ও জীবনহানির মধ্যে ভিন্নভাবে এসেছে। তারপরেও করোনা চ্যালেঞ্জ মোকাবিলার মধ্যে দিয়েও সবাই বন্ধু-বান্ধব ও পরিবার-পরিজন নিয়ে খুব সুন্দরভাবে ঈদ উদযাপন করবেন বলে প্রত্যাশা করছি।

গাজী মুজিবুর রহমান শুধু সোনারগাঁ নয় সারা বাংলাদেশে আওয়ামী লীগে ত্যাগী নেতা পরিচ্ছন্ন রাজনীতিবিদদের এক উজ্জল দৃষ্টান্ত। প্রায় ৩ যুগের রাজনৈতিক জীবনে জাতির জনক বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শ, দেশপ্রেম ও আত্মত্যাগের মহান ব্রত নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রায় নিরলসভাবে কাজ করে চলেছেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে রাজপথের আন্দোলনে সক্রিয় এ কারনিযাতিত নেতা সর্বস্ব হারালেও বঞ্চিত হয়েছেন সারা জীবন। গাজী মুজিবুর রহমান এর মতো নেতারা নেতৃত্বে আসলে সোনারগাঁয়ের আওয়ামী লীগ হবে সারা দেশে স্বচ্ছতার রোল মডেল।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন