SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতেও করোনায় আক্রান্ত হয়েছে এক যুবক



সুমনা সাথী   :  এবার প্রথমবারের মতো ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ২৭ বছর বয়সী এক যুবক করোনায় আক্রান্ত হয়েছে। এর আগে ঠাকুরগাঁও জেলার পাঁচ উপজেলার মধ্যে চারটি উপজেলায় করোনায় আক্রান্ত ধরা পড়লেও বালিয়াডাঙ্গী উপজেলায় কোনো করোনা আক্রান্ত ব্যক্তি ছিলো না।

আজ রবিবার (২৬ এপ্রিল) বিকেলে বালিয়াডাঙ্গীতে ২৭ বছর বয়সী যুবক করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি  নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার।

বালিয়াডাঙ্গীতে আক্রান্ত যুবকের বাড়ী উপজেলার  লাহিড়ী হাটের ঠুমনিয়া গ্রামে। সে গাজীপুরে একটি গার্মেন্টস এ চাকুরী করতো। সম্প্রতি নিজ বাসায় এলে তার নমুনা পাঠানো হয় রংপুরে। আজ তার নমুনার ফলাফলে করোনার উপস্থিতি পাওয়া যায়।

এ নিয়ে ঠাকুরগাঁওয়ের পাঁচ উপজেলাতেই করেনায়া আক্রান্ত রোগী সনাক্ত হলো।

এর আগে গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে একজনসহ প্রথম তিনজন করোনা রোগী সনাক্ত হয়। পরে ১৭ এপ্রিল রাণীশংকৈলে এক শিশু ও হরিপুরে একজন সনাক্ত হয়। এর পর ১৮ এপ্রিল আবারো রাণীশংকৈলে একজন সনাক্ত হয়। ২৬ এপ্রিল সদরে একজন নারী সনাক্ত হয়।সর্বশেষ বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে গাজীপুরে গার্মেন্টস এ চাকুরী করা ২৭ বছর বয়সী এক যুবক করোনায় আক্রান্ত হওয়ায় জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো আটজনে। তবে এরমধ্যে পীরগঞ্জের আক্রান্ত ব্যক্তি সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন