SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে মরহুম আম্বর আলীর পরিবারের উদ্যোগে প্রায় ২০০ পরিবারের মাঝে ১০ দিনের ত্রাণ বিতরন।



সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের ঈমানেরকান্দী গ্রাম বানিয়াতলী ও মাঝেরচর ৩ টি গ্রামে প্রাথমিকভাবে ত্রাণ বিতরন করা হয়।
করোনা ভাইরাস যখন সারা বিশ্ব আক্রান্ত এবং আমাদের দেশে যখন অঘোষিত লকডাউন চলছে সাধারণ মানুষ যখন কর্মক্ষেত্র যেতে পারছেন না,কর্মহীন হয়ে পড়েছেন  নিম্ন মানুষজন চোখে-মুখে ভাসছে আতঙ্ক ও অনাহারের চাপ।
দেশের এই ক্রান্তিলগ্নে মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন অসহায় মানুষের পাশে এসে বিত্তশালীদের সহানুভূতির হাতটি বাড়ানোর জন্য।
 তারই ধারাবাহিকতায় ২০০ পরিবারের মাঝে দৈনন্দিন প্রয়োজনীয়  ১০দিনের খাবার ঘরে ঘরে পৌঁছানোর ব্যবস্থা করেছেন তার ছোট ছেলে কানাডা প্রবাসী, কবির উদ্দিন বিপ্লব ও দেশে অবস্থান করা বড় ছেলে শাহাবউদ্দিন।
বিপ্লব মনে করেন  বৈশ্বিক এই  মহামারী মোকাবেলায় সকলকে নিজ নিজ জায়গা থেকে একযোগে কাজ করতে হবে। সরকারের নির্দেশনা গুলো মেনে চলতে হবে। তিনি বলেন আমাদের পরিবার সকল সময় এলাকার জনসাধারণ মানুষের পাশে ছিল এবং আগামীতে ও থাকবেন ইনশাআল্লাহ।
আর সবাইকে সচেতন হতে হবে সচেতনতা ছাড়া এই মহামারী থেকে বিকল্প কোন ব্যবস্থা নাই তাই প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না এবং এবং যথাযথ জাগায় মানুষের সমাগম ঘটাবেন না নিজে সুস্থ থাকুন অপরকেও সুস্থ রাখুন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন