SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

চিকিৎসকদের জন্য এমপি খোকার পক্ষ থেকে পিপিই বিতরণ

‘শুভ কাজে, সবার পাশে’ এ শ্লোগান নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা শুভসংঘের উদ্যেগে কর্তব্যরত চিকিৎসকদের পিপিই উপহার দেয়া হয়েছে। আজ সকালে স্থানীয় এমপি ও শুভসংঘের উপদেষ্টা লিয়াকত হোসেন খোকার পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই বিতরণ করা হয়।
এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার করিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহার কাছে পিপিই হস্তান্তর করেন শুভসংঘের কেন্দ্রীর কমিটির যুগ্ম সম্পাদক, কালের কন্ঠের স্থানীয় প্রতিনিধি ও সোনারগাঁ থানা প্রেস ক্লাবের সভাপতি গাজী মোবারক ও উপজেলা শুভসংঘের কার্যকরী সদস্য ও সোনারগাঁ বার্তা টুয়েন্টি ফোর ডটকমের সম্পাদক শেখ ফরিদ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবাসিক মেডিক্যাল অফিসার সজিব রায়হান সহ স্বাস্থ্য কমপ্লেক্সেও অন্যান্য চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারী ও সেবিকাবৃন্দ।
উপজেলা শুভসংঘের উপদেষ্টা এমপি খোকা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে এদেশের চিকিৎসকরা নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে তাদওে স্বাস্থ্য সুরক্ষায় ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দেয়া হয়েছে। সোনারগাঁয়ের সাধারন মানুষের জন্য ৪টি এম্বুলেন্স আমি ব্যক্তিগত সহায়তায় ফ্রী কের দিয়েছি। আমার হটলাইনে ফোন দিলে বাড়ি বাড়ি খাবার পৌছে দিচ্ছে স্বেচ্ছাসেবকরা। অসহায় কর্মহীন মানুষদের কয়েক দফায় প্রায় ১০ হাজার প্যাকেট খাবার পৌছে দেয়া হয়েছে। তিনি বলেন, আমি কালের কন্ঠের সাথে সুর মিলিয়ে বলতে চাই, শুভ কাজে সবার পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন