SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

পিরোজপুরে চেয়ারম্যান মাসুমের পক্ষে ১০০ টি পরিবারে ত্রান দিলেন সেচ্ছাসেবকলীগের ইউনিয়ন সভাপতি আব্দুস সাত্তার।। সোনারগাঁও সময়।।


রুবেল মিয়া,সোনারগাঁও  সময়ঃ করোনার প্রাদুর্ভাব  ঠেকাতে পিরোজপুরের ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃমাসুমের দেয়া ত্রাণসামগ্রী  বিতরণে দিন রাত নিরলসভাবে  কাজ করে যাচ্ছেন পিরোজপুর  ইউনিয়নের সেচ্ছাসেবকলীগের সভাপতি  হাজী আব্দুস সাত্তার।। 
আজ সোমবার পিরোজপুর ইউনিয়নের  ৪নং ওয়ার্ডে চেয়ারম্যান মাসুমের দেয়া খাদ্য সামগ্রী   ১০০টি পরিবারের মধ্যে  বিতরণ  করেন সেচ্ছাসেবকলীগের এই সভাপতি। 
"সোনারগাঁও সময়" কে তিনি জানান, পিরোজপুরের ইউপি চেয়ারম্যানের নির্দেশে  ত্রাণ সামগ্রী  পৌছে  দিচ্ছি অসহায় ও গৃহবন্দী মানুষের দুয়ারে। আমাদের চেয়ারম্যান অত্যন্ত  আন্তরিক  তার নেতৃতেই আজ আমি আমার এলাকার মানুষদের ক্ষুধা নিবারনে নিজেকে বিলিয়ে দিতে চেষ্টা করছি। সেই সাথে আমার বিশেষ  অনুরোধ  জনগন যেনো রাস্তায় না বের হয়ে ঘড়ে থাকেন খাবার পৌছে দেয়ার দায়িত্ব  আমাদের। ইনশআল্লাহ কেউ না খেয়ে থাকবেন না। 
ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, কুদরত আলী, জহিরুল ইসলাম, কবির হোসেন,ইয়া-নবী,শাহীন,রাহিম, মোতালেব,পাবেল,পিয়াস,সাকিলসহএলাকার ব্যক্তিবর্গ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন