SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

খুনি ক্যাপ্টেন মাজেদের কবর অপসারণের দাবি জানিয়েছেন এরফান হোসেন দীপ


নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি ক্যাপ্টেন মাজেদের কবর অপসারণের দাবি জানিয়েছেন সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেন পুত্র এরফান হোসেন দীপ। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি (বরখান্ত ) ক্যাপ্টেন মাজেদের ফাঁসি কার্যকরের পর লাশ সোনারগাঁয়ের হোসেনরপুর তার শশুর বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শনিবার দিবাগত রাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারে তার ফাঁসি কার্যকর করা হয়।

তিনি বলেন, রাতের আঁধারে জাতির এ কলঙ্ক সোনারগাঁয়ে দাফন করায় আমাদের সোনারগাঁকে কলঙ্কিত করা হয়েছে। এই কলঙ্ক মোচনের জন্য মাজেদের লাশ কবর থেকে উত্তোলন করে অন্যত্র সরিয়ে নিতে হবে। এ কবর সরিয়ে নিলেই সোনারগাঁবাসী কলঙ্কমুক্ত হবে।

ক্যাপ্টেন মাজেদের ফাঁসি কার্যকর হওয়ার পর তার লাশ ভোলার মাটিতে না পাঠানোর দাবি জানিয়েছেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। তার নির্বাচনী এলাকা লালমোহন উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে এ দাবি জানান তিনি।

প্রায় সাড়ে চার দশক আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যায় সরাসরি অংশগ্রহণের দায়ে ক্যাপ্টেন (চাকরিচ্যুত) আব্দুল মাজেদের মৃত্যুদন্ড কার্যকর করা হয়।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন