SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

বন্ধু মহল এর উদ্যোগে জনসচেতনামূলক কার্যক্রম ও মাক্স, সাবান হ্যান্ডওয়াশ ও লিফলেট বিতরণ।


পল্লব, নেত্রকোনা প্রতিনিধি
নেত্রকোনা জেলার খালিয়াজুরী থানার বলরামপুর গ্রামের পূজা কমিটির সভাপতি বাবু অলক জোয়ারদার তিনি খালিয়াজুরী বাসির উদ্দেশ্যে বলেন:
বর্তমান সময়ে আমরা সবাই খুব বিপদের মধ্যে আছি।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)।করোনাভাইরাস মহামারীতে অচল গোটা বিশ্ব। হু হু করে বাড়ছে আক্রান্ত রোগী ও মৃত্যু সংখ্যা।

তাই এমত অবস্থায় আমাদের প্রত্যেকের প্রয়োজন,বার বার সাবান দিয়ে ২০ সেকেন্ডে ভাল করে হাত পরিষ্কার করতে হবে । এবং দূরত্ব বজায় রাখতে হবে।কোন অবহেলা করলে পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারে। সকলকে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না যাওয়া জন্য অনুরোধ করেন তিনি। পরিশেষে বলেন, ঢাকা থেকে যারা এসেছে গ্রামে-তাদের সংস্পর্শে না যাওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করেন তিনি।

পূজা কমিটির সহ-সভাপতি মিল্টন সরকার বলেন,করোনাভাইরাস রোধ করার প্রথম কাজ হচ্ছে ঘরে থাকা, অন্যের সংস্পর্শ থেকে মুক্ত থাকা। করোনাভাইরাসের বৈশিষ্ট্য হলো এক দেহ থেকে আরেক দেহে সংক্রমিত করা। তাই সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

আলোচনা শেষে,, পূজা কমিটির সভাপতি সহ সবাই,,, বলরামপুর বন্ধু মহল এর উদ্যোগে সাবান, হ্যান্ডওয়াশ ,মাক্স ও লিফলেট বিতরণ করেন বন্ধুমহল কমিটি খালিয়াজুরী,নেত্রকোণা। বলরামপুর গ্রামের প্রত্যেকটা বাড়ি বাড়ি সচেতনামূলক কার্যক্রম শুরু করেন এবং সাবান হ্যান্ডওয়াশ মার্কস ও লিফলেট বিতরণ করেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন