SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

অবশেষে আগামীকাল ইঞ্জিঃমাসুমে'র উদ্যোগে ত্রাণ পেতে যাচ্ছে পিরোজপুরবাসী।।সোনারগাঁও সময়।।


রুবেল মিয়া,সোনারগাঁও সময়ঃ করোনার প্রাদুর্ভাব ঠেকাতে পিরোজপুরের  গৃহবন্দী, কর্মহীন, নিম্নবিত্তদের  মাঝে অবশেষে ত্রাণ সহায়তা করতে যাচ্ছে অত্র ইউনিয়নের প্রভাবশালী চেয়ারম্যান  ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। সরকারি ছুটির ১৮ দিনে সোনার "হরিণরুপী" এ ত্রান সামগ্রী পেতে যাচ্ছে পিরোজপুর গ্রামবাসী। 
আগামীকাল শনিবার সকাল থেকে কর্মহীন পরিবারের মধ্যে  তার ব্যাক্তিগত তহবিল থেকে এ ত্রাণ সহায়তা পৌছে দিবেন বলে নিশ্চিত করেছেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মাসুম।

এব্যাপারে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক ও পিরোজপুর ইউপি'র চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম জানান, আগামীকাল শনিবার সকাল ৯ টার থেকে পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সংকট মোকাবেলায় ত্রাণ সহায়তার কার্যক্রম শুরু হবে।    ইতিপূর্বেই স্থানীয় আওয়ামলীগ নেতা, জনপ্রতিনিধি,এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গদের মাধ্যমে এলাকার নিম্নবিত্ত ও  কর্মহীন লোকদের আইডি কার্ড সংগ্রহ করে তালিকা করা হয়েছে  সে তালিকা অনুযায়ী তাদের মাধ্যমে ত্রাণ পৌছে দেয়া হবে । এক্ষেত্রে পর্যাপ্ত পরিমানে ত্রাণের ব্যবস্থা করা হয়েছে।
ত্রান বিতরণে  কোন অনিয়ম  অথবা কোনো কর্মহীন লোক  না পেলে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। 
এসময় দায়িত্বপালনকরী লোকদের উদ্যেশ্য করে বলেন  বলেন, আমাদের খেয়াল রাখতে হবে একই ব্যক্তি যেন একাধিকবার নাম রেজিঃ না করে । দায়িত্বশীলরা ও স্বেচ্ছাসেবীরা যেন সমন্বয় করে ত্রাণ পৌছে দেন । ত্রাণ বিতরণে যে কোনো অনিয়ম কঠোরভাবে দমন করার কথাও জানান তিনি । 
ত্রান বিতরণে কোনো অনিয়ম বা কর্মহীন ও নিন্মবিত্ত পরিবার না পেলে আমাদের সোনারগাঁও সময় পরিবারকে জানাতে কল করুন ঃ  ০১৬৮০৬১০৯৫৬/০১৮১৩০২৫২৩৪ এই নাম্বারে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন