SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

শ্রীপুরে একই পরিবারে তিন শিশু সন্তান সহ চারজনকে গলাকেটে হত্যা


মোঃ শাহাদত  হোসাইন
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে মালপ্রবাসি কাজল মিয়ার স্ত্রী ও  দুই মেয়ে এক ছেলেকে গলা কেটে হত্যা করেছে কে বা কাহারা । নিহতরা হলেন,ফাতেমা স্মৃতি (৪০), নুড়া আক্তার (১৬), হাওয়ারিন (১১), ফাদিল আহম্মেদ (৭)। কাজল মিয়ার বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার গুলাবাড়ি গ্রামে। প্রায় পনের বছর আগে উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে জমি ক্রয় করে বাড়ি নির্মাণ করে পরিবার নিয়ে বসবাস করতেন। কাজল মিয়া বর্তমানে মালোশিয়া প্রবাসি।
কাজলে ছোট ভাই আরিফ জানান, বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে বাড়ির বাইরের কাওকে দেখতে না পেয়ে। তার মনে সন্দেহ হয় তিনি বলেন, এত বেলাতেও বাড়ির গেইট বন্ধ থাকায়,দেখার জন্য তিনি তার ঘরের দিকে এগিয়ে যান এবং ডাকাডাকি করতে থাকেন। এ সময় কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের পিছনের জানালা ফাঁক দিয়ে দেখেন ঘরের মেঝেতে গলাকাটা অবস্থায় দেখতে পান। পরে তিনি অন্যদের ডাকাডাকি করে বিষয়টি জানান। 

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত আলী বলেন,বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকাল চারটারদিকে খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ আবদার গ্রামের জৈনা বাজার এলাকার নিজ বাসা থেকে একই পরিবারের ওই চারজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বিষয়টির সঙ্গে অন্য কোনো ঘটনা জড়িত কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি ও বটি দা উদ্ধার করা হয়েছে। তারপরও প্রকৃত ঘটনা ও খুনের কারণ তদন্ত করে বের করা হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন