SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে সাংবাদিক ফারুকের বিরুদ্ধে সোস্যাল মিডিয়ায় অপপ্রচার,থানায় অভিযোগ

সোনারগাঁও সংবাদদাতা :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দুইটি ফেসবুক আইডি’র বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা গ্রহণের জন্য থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
গতকাল শনিবার (১১ এপ্রিল) বিকালে
উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িচিনিশ গ্রামের মোঃ ফারুকুল ইসলাম বাদী হয়ে “Hridoy Rahman (ভদ্র শয়তান) ও MD Ashiek নামে দুটি ফেসবুক আইডি’র বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেন।
অভিযোগ জানা যায়, “Hridoy Rahman (ভদ্র শয়তান) ও MD Ashiek নামে ওই দুই ফেসবুক আইডিতে গত ৯ এপ্রিল ফারুকুল ইসলামের ছবি সংযুক্ত করে বিভিন্ন প্রকার আপত্তিকর কথাবার্তা লিখে পোস্ট করে।
অভিযোগকারী ফারুকুল ইসলাম সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সহ-সভাপতি,দৈনিক “আজকের বিজনেস বাংলাদেশ” পত্রিকার সোনারগাঁও উপজেলা প্রতিনিধি ও একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।
তিনি বলেন, আমি একজন ব্যবসায়ী ও সংবাদকর্মী। সংবাদকর্মী হিসেবে আমি সবসময় ন্যায়ের পথে থেকে অন্যায়ের বিরুদ্ধে সংবাদ করে থাকি।
বিভিন্ন সময় বিভিন্ন পত্রিকায় সন্ত্রাসী কর্মকাণ্ড ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে সংবাদ প্রকাশ করেছি। পূর্ব শত্রুতার জের ধরে গত ৯ এপ্রিল “Hridoy Rahman (ভদ্র শয়তান) ও MD Ashiek নামে ওই দুই ফেসবুক আইডিতে আমার ছবি সংযুক্ত করে আমার বিরুদ্ধে মিথ্যা-বানোয়াট ও কুরুচিপূর্ণ বক্তব্য পোষ্ট করে
আমার ব্যক্তিগত ও সামাজিক মর্যাদা ক্ষুন্ন করা হয়েছে।
নাম সর্বস্ব ওই সব ফেসবুক আইডি চিহ্নিত করে ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা গ্রহণের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।
এ ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান মনির বলেন, দুটি ফেসবুক আইডির বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন