SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

কথা রাখলেন চেয়ারম্যান মাসুম, পিরোজপুর ইউনিয়নে ত্রাণ বিতরণ শুরু ।। সোনারগাঁও সময়।।



রুবেল মিয়া, সোনারগাঁও সময়ঃ সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নে  সরকারি বরাদ্দ ও ব্যক্তিগতভাবে পাঁচ গ্রামের প্রায় ৬০০ অসহায়-হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 

আজ শনিবার সকালে উপজেলার ৯০ নং পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে তিনি এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন।

নিত্যপ্রয়োজনীয় এ ত্রাণ-সামগ্রীর মধ্যে ছিলো, সরাসরি বরাদ্দকৃত ৫ কেজি চাল ও ২ কেজি আলুর সাথে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের  নিজস্ব অর্থায়নে ২ কেজি পিঁয়াজ, ১ কেজি তৈল, ১ কেজি ডাল, ১ কেজি আটা ও ১ কেজি লবণ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার ইউনিয়নের একটি অসহায় মানুষও না খেয়ে থাকবে না আমি বেঁচে থাকতে। করোনার মহামারী যতদিন থাকবে ইনশাআল্লাহ ত্রাণ বিতরণ চলমান থাকবে। আপনারা কেউ হতাশ হবেন না আমি আপনাদের চেয়ারম্যান। আপনাদের স্বার্থেই দিনরাত এক করে কাজ করে যাচ্ছি।  আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন সেই সাথে আমার জন্য দোয়া করুন।
এসময় উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য হাজী সেলিম রেজা, আব্দুল ৪ নং ওয়ার্ডের মান্নান মেম্বার , সেচ্ছাসেবকলীগের ইউনিয়ন  সভাপতি আব্দুস সাত্তার,  তাজুল ইসলাম ওরফে তাজু মোল্লা , পিরোজপুর  ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, মনির হোসেন,  আতাউর প্রধান, ইউসুফ আলী মোল্লা,  কুদরত আলী, সাংবাদিক মোক্তার হোসেন মোল্লা,  পনির মোল্লা, রেজাউল করিম রাজাসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।



Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন