SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

মোগরাপাড়ার শিপন মেম্বারের স্ট্যাটাস ভাইরাল।। সোনারগাঁও সময়।।


নিজস্বপ্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার মোঃ শিপন সরকার আজ শুক্রবার ১০ এপ্রিল তার নিজস্ব ফেসবুক আইডিতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে একটি স্ট্যাটাস দিয়েছেন যা ইতিমধ্যেই এলাকায় ভাইরাল হয়েছে।   
জনস্বার্থে মেম্বার মোঃ শিপন সরকারের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।
প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।
------------------------------------------
প্রাণঘাতী করোনা মোকাবেলায় ঘরবন্দি থাকা বেকার হয়ে পড়া বিভিন্ন শ্রমজীবী অসহায় গরীব দুস্থ মানুষের মাঝে নিজ নিজ উদ্যোগে অনেক জনপ্রতিনিধি মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান সহ বিভিন্ন উপকরণ ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করছেন। 

দেশের এই ক্রান্তিলগ্নে যখন পুরো রাষ্ট্র চিন্তিত ঠিক সেই সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন প্রচার মাধ্যমে জানতে পারি দেশের বিভিন্ন স্থানে স্বার্থ লোভী কিছু জনপ্রতিনিধি অসহায় দুস্থ মানুষের জন্য সরকারের বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী চুরি করেছে।

একজন জনপ্রতিনিধি হিসেবে আমি লজ্জাবোধ করছি তাদের এই অপকর্মের জন্য। সেই সাথে  তদন্তের মাধ্যমে অপরাধী প্রমাণিত  হলে ওই সকল জনপ্রতিনিধিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানাচ্ছি। 

ইতিপূর্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার কর্তৃক নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বরাদ্দের যে উদ্যোগ নিয়েছেন। 

জনপ্রতিনিধিদের নিজ উদ্যোগে বিতরণ করা ত্রান সামগ্রীর মূল্য নির্ধারণ করে যেনো কোনো অবস্থাতেই সরকার কর্তৃক বরাদ্দকৃত নগদ অর্থ থেকে কর্তন না করা হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখার জন্য প্রশাসনের প্রতি বিশেষ অনুরোধ জানাচ্ছি।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন