SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে শম্ভুপুরা ইউনিয়নের চেলার চর গ্রামের আসাদ মিয়া করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউনিয়নের চেলার চর গ্রামের আসাদ মিয়া করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন।এ নিয়ে সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত হয়ে দু’জনের মৃত্যু হয়েছে। সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।
পলাশ কুমার সাহা জানান, উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর গ্রামে করোনার উপসর্গ নিয়ে আসাদ মিয়ার (৫০) মৃত্যু হয়। মৃত আসাদ করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে কিনা তা নিয়ে এলাকাবাসীর সন্দেহ হলে করোনা পরিক্ষা করে লাশ দাফন করার দাবি জানিয়ে লাশ দাফনে বাঁধা প্রদান করেন। পরে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। মঙ্গলবার বিকেলে তার রিপোর্ট পজেটিভ আসে। ফলে সোনারগাঁয়ে দুজন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলো।তিনি সবাইকে সচেতন হয়ে ঘরে থাকার আহবান জানিয়েছেন।
উল্লেখ্য, মৃত্যুর এক সপ্তাহ আগে নারায়ণগঞ্জ ছেলের বাসা থেকে গ্রামে আসেন আসাদ। এলাকার পঞ্চায়তের সিদ্ধান্তে হোম কোয়ারেন্টাইনে ছিলেন তিনি।এক সপ্তাহ হোম কোয়ারেন্টাইনে থেকে ঠান্ডা জ্বর ও গলা ব্যথায় ১৮ এপ্রিল শনিবার দুপুরে তিনি মারা যান। করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ার পর কেউ উনার লাশের সামনে যেতে চায়নি, তাছাড়া তার শরীরে করোনা ভাইরাস ছিলো কিনা তা পরীক্ষা না করে লাশ দাফন করতে বাধা ছিলো এলাকাবাসীর।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন