SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁবাসীর সতর্কতায় ইউএনও'র আবেগঘন স্ট্যাটাস সোস্যাল মিডিয়ায় ভাইরাল।। সোনারগাঁও সময়।।


সোনারগাঁও সময় ডেস্কঃ বিশ্ববাসীকে গৃহবন্দীকরা করোনাভাইরাসের ভয়ংকর থাবা থেকে সোনারগাঁবাসীকে  রক্ষা করতে বিভিন্নভাবে দিনরাত  সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন উপজেলার নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম। 
কিন্তু অবশেষে সোনারগাঁয়ে গতকাল এক করোনারোগী  সনাক্ত হওয়ার  পরেই  ভারাক্রান্ত মন নিয়ে  সোনারগাঁবাসীকে সতর্কতা করতে তার নিজস্ব ফেসবুক আইডিতে একটি আবেগঘন  স্ট্যাটাস দেন যা সর্বমহলে প্রশংসনীয়। 
জনস্বার্থে সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলামের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

আজ আমাদের Day-1.

Novel Coronavirus এ আক্রান্ত বৈদ্যের বাজারের আবু বকর নামের ১৪ বছর বয়সের এক কিশোরকে দিয়ে আমাদের শুরু হলো। জানিনা এর শেষ কোথায়!

আবু বকর এর বাবার বুকের ভেতর থেকে ফুপিয়ে উঠা কাঁন্নার শব্দ এখনো কানে বাজছে। ছেলেকে বাঁচাবার জন্য তার মায়ের সকরুন আহাজারি, বুক ভাসানো অশ্রুজল কোন কিছুরই কোন উত্তর দিতে পারিনি আমরা।

“আমার ছেলেটাকে বাঁচান স্যার” -একজন মায়ের এমন কাকুতির কি উত্তর হয় সেটা সত্যি আমার জানা নেই। কি করে বুঝাই এ এক এমনি ভয়ংকর মহাব্যাধি,জল স্থল আর মহাকাশকে পদাবনত করা আমেরিকা ইউরোপও যে এর কাছে মাথা নত করে।

মাত্র ১৪ বছরের এই দূরন্ত ছেলেটি যে কিনা কখনো একা থাকেনি,আজ তাকে একা একটি এম্বুল্যান্স এ পাঠিয়ে দেয়া হলো কুয়েত মৌত্রি হাসপাতালে।

বুক ফেটে যাচ্ছিলো তার মায়ের, বাবার মাথায় যেনো পুরো আকাশ ভেংগে পড়ছিলো!!
আর কি কখনো এই লক্ষ্মী ছেলেটা ফিরবে ঘরে? মায়ের কাছে ধরবে বায়না? আর কি কোনদিন দেখা হবে আবু বকরের সাথে তার বাবার, তার মায়ের??
হয়ত….হয়তবা না…

হাত জোড় করে অনুরোধ করছি প্রিয় সোনারগাঁবাসী ঘরে থাকুন…সৃষ্টিকর্তাকে ডাকুন…আপনার প্রিয়জনের জন্য হলেও…

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন