SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে পিরোজপুর ইউপি'বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুম রানা'র উদ্যোগে ৫ হাজার খাদ্য সামগ্রী বিতরণ।। সোনারগাঁও সময়।।


সোনারগাঁও সময়ঃ সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৫ হাজার গরীব অসহায়,গৃহবন্দী ও নিম্ন আয়ের দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন পিরোজপুুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও চেঙ্গাকান্দি সরকারি প্রাথমিক স্কুল'র সভাপতি   মাসুম রানা।

বুধবার (৮ ই এপ্রিল)  ১৫ টি পিক আপ ও ৬ টি ভ্যানের মাধ্যমে পিরোজপুর ইউপি'র প্রতিটি ওয়ার্ড              পিরোজপুর,মনাইকান্দি,চেঙ্গাকান্দি,মৃধাকান্দি,নয়াগাঁও, দুধঘাটা,পাঁচআনি,চৌধুরীগাঁও,তাতুয়াকান্দি,ছহিস্যা, জৈনপুর,মঙ্গলেরগাঁওসহ) বিভিন্ন এলাকায় কমিটি গঠন করে গরীব কর্মহীন মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ  করেন। 
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু সহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্য। 

সোনারগাঁও সময়'কে মাসুম রানা জানান, দেশের এই মহামারীতে আমি জনগনের পাশে দাড়াতে চাই মানবিক উদ্দেশ্যে, কোনো রাজনৈতিক উদ্দেশ্যে নয়, সেই সাথে আপনাদের মাধ্যমে আমি সবার উদ্দেশ্যে  বলতে চাই দয়া করে আপনারা ঘরে থাকুন,নিজেকে নিরাপদের রাখুন।  আমি আমার সামর্থ্য অনুযায়ী  আপনাদের পাশে ছিলাম আর ভবিষ্যতেও থাকবো।  আমার ইউনিনের একটি মানুষও না খেয়ে থাকবে না।  ইনাশাল্লাহ।

এসময় চেঙ্গাকান্দি নিজ বাসা থেকে প্রতিটি গ্রাম ও ওয়ার্ড কমিটির সদস্যদের মাধ্যমে পিক আপ ও ভ্যানের মাধ্যমে ত্রাণ সামগ্রী  পৌছে  দেয়া হয়।  
মাসুম রানার এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন পিরোজপুর ইউনিয়নের সচেতন মানুষ।



Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন