SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

করোনায় নয় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে সোনারগাঁওয়ের শরফতউল্লাহ।।সোনারগাঁও সময়।।


সোনারগাঁও  সময়ঃ সোনারগাঁওয়ে গতকাল এক ব্যক্তি মৃত্যুতে পুরো এলাকা আতংকিত ছিলো করোনার প্রাদুর্ভাবের ভয়ে কিন্তু করোনা নয় হৃদরোগে আক্রান্ত  হয়ে মারা গেছেন পিরোজপুর ইউনিয়নে ঝাউচরের মৃত রহমতুল্লাহর ছেলে শরফতউল্লাহ এমনটাই জানিয়ে নিশ্চিত  করেছেন  ঢাকা মেডিকেলের টেষ্ট রিপোর্ট। মৃতুকালে তার বয়স ছিল ৫৫ বছর। 

মৃত ব্যক্তির ভাই সোনারগাঁও  সময় কে জানায়, দীর্ঘ ১০ বছর যাবত আমার ভাই শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিল এবং ধুমপানও করতেন এতেই তিনি বুধবার  হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।  কিন্তু এলাকায় গুজব ছড়িয়ে পরে করোনার উপসর্গ নাকি ছিল তাই এলাকাবাসী করোনার প্রাদুর্ভাবের ভয়ে লাশ ঢাকা মেডিকেল কলেজে পরিক্ষা করতে পাঠায়। আজ সেই রিপোর্টে  কোভিট -১৯ করোনা নেগেটিভ  আসছে বলে সত্যতা  স্বরুপ আমাদের রিপোর্ট  প্রদান করেন হাসপাতাল কর্তৃপক্ষ।

বর্তমানে কোথাও কোনো মানুষ মারা গেলেই সবাই সন্দেহ করে করোনা উপসর্গ বা করোনায় আক্রান্ত হয়ে মারাগেছে বলে গুজব ছড়াচ্ছে। এতে তাদের পরিবার সহ এলাকাবাসীর মধ্যে ভয়াবহ আতংকের সৃষ্টি  হচ্ছে তাই উপজেলা প্রশাসনের দাবী আপনারা  গুজব না ছড়িয়ে দেশ  ও দেশের মানুষকে সঠিক তথ্যদিন। এতেই আমাদের মঙ্গল নয়তো কাল আপনিও এই পরিনতিতে পরতে পারেন। 

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন