SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

পিরোজপুরে সাংসদ ও সরকারের ত্রাণ সামগ্রী বিতরণে অবিচল মান্নান মেম্বার।। সোনারগাঁও সময়।।

              

সোনারগাঁও  সময়ঃ করোনার প্রাদুর্ভাব  ঠেকাতে প্রধানমন্ত্রী ও স্থানীয়  সাংসদের দেয়া ত্রাণসামগ্রী  বিতরণে দিন রাত নিরলসভাবে  কাজ করে যাচ্ছেন পিরোজপুর  ইউনিয়নের মেম্বার আব্দুল মান্নান। 
গতকাল থেকে পিরোজপুর ইউনিয়নের  ৪নং ওয়ার্ড মেম্বার আব্দুল  মান্নান দিনে রাতে সরকার ও সাংসদের  দেয়া ত্রাণ সামগ্রী পৌছে  দিচ্ছে মানুষের দুয়ারে দুয়ারে।  মহামারীর এই  সময় যখন দেশের অন্যান্য  চেয়ারম্যান  ও মেম্বাররা অসহায়দের ত্রাণ চুরি নিয়ে ব্যস্ত ঠিক তখনি ইউপি চেয়ারম্যানের নির্দেশে  ত্রাণ সামগ্রী  পৌছে  দিচ্ছেন অসহায় ও গৃহবন্দী মানুষের কাছে এই মেম্বার। 
               
প্রশ্নের জবাবে মেম্বার আব্দুল মান্নান জানান, আমি প্রধানমন্ত্রী  ও স্থানীয়  সাংসদ লিয়াকত হোসেন খোকা সাহেবের ত্রাণ আমার এলাকার ঘড়ে ঘড়ে পৌছে  দেয়ার জন্য অঙ্গিকারবদ্ধ। আমাদের চেয়ারম্যান অত্যন্ত  আন্তরিক  তার নেতৃতেই আজ আমি আমার এলাকার মানুষদের ক্ষুধা নিবারনে নিজেকে বিলিয়ে দিতে চেষ্টা করছি।   আপনারা ঘরে থাকুন আমি নিজেই আপনাদের ঘরে ঘরে পৌছে  দিবো আমার এই সাহায্যের হাত।  আমি আপনাদের ভোটে নির্বাচিত  মেম্বার। মৃত্যুর আগে পর্যন্ত  আমি আমাদের সেবা প্রধানে সর্বাত্মক  চেষ্টা করবো আপনারা আমার জন্য দোয়া করবেন।  আমি যেন  সময় আপনাদের পাশে  থাকতি পারি। 

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন