SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সাবেক সদস্য শফিকুর রহমান সুমন ও সরোয়ার হোসেনের খাদ্যসামগ্রী প্রদান এবং সোনারগাঁও প্রেস ক্লাবের ত্রাণ সহায়তা কমিটি গঠন।।সোনারগাঁও সময়।।


সোনারগাঁও  সময়ঃ করোনা কারনে মধ্যবিত্ত ও নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পরায় তাদের মধ্যে খাদ্য সহায়তার জন্য সোনারগাঁও প্রেসক্লাব ১৩ সদস্য বিশিষ্ঠ একটি খাদ্য সামগ্রী সহায়তা কমিটি গঠন করা হয়েছে। সোনারগাঁও প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও বাংলা টিভির বিজনেস ইনচার্জ মাসুদ শায়ানকে সমন্বয়ক করে ১৩ সদস্যের এ কমিটি গঠন করা হয়।
 বুধবার এ কমিটির কার্যক্রম শুরু হয়েছে। প্রথম দিনে সোনারগাঁও প্রেস ক্লাবের সাবেক সদস্য ও বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ শফিকুর রহমান সুমন ও সোনারগাঁও প্রেসক্লাবের সাবেক সদস্য ও জাপান প্রবাসী মোঃ সরোয়ার হোসেন খাদ্য বিতরনের জন্য সোনারগাঁও প্রেস ক্লাবকে খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করেন।
 খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পেয়াজ ও তেল।

এসময় মাসুদ শায়ান, ফজলে রাব্বী সোহেল, সাহাদাত হোসেন রতন, মশিউর রহমান, দীপন সরকার, মোঃ মনির হোসেন, মাজহারুল ইসলাম, এরশাদ হোসেন অন্য ও আব্দুস সালাম সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী সহায়তা কমিটির আহবায়ক সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাস, কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ফজলে রাব্বী সোহেল, সাধারণ সম্পাদক আল আমিন তুষার, যুগ্ম-সম্পাদক হাসান মাহমুদ রিপন, অর্থ সম্পাদক সাহাদাত হোসেন রতন, ক্রীড়া সম্পাদক মশিউর রহমান, সাংবাদিক কল্যান সম্পাদক দীপন সরকার, কার্য-নির্বাহী সদস্য মোঃ মনির হোসেন, সদস্য আবু বকর সিদ্দিক, মোক্তার হোসেন মোল্লা, রবিউল হুসাইন, মিজানুর রহমান মামুন ও জাফর ইকবাল আয়নাল।
জানা গেছে, এই কমিটি সোনারগাঁয়ে করোনা কারনে স্থানীয় এবং ভাড়াটিয়া শ্রমজীবী মধ্যবিত্ত ও নিম্নবিত্ত আয়ের বেকার হয়ে পরা মানুষের মাঝে খাদ্য সামগ্রী সহায়তার কাজ চালিয়ে যাবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন