SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে বিশিষ্ট ব্যবসায়ী জাহিদ হোসেন ও তার পরিবারের উদ্যোগে ৩৫০ টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ।

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার  শম্ভুপুরা ইউনিয়নের সিঙ্গাপুর প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী  জাহিদ হোসেন ও তাদের পরিবারের  উদ্যোগে ৩৫০ টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।

করোনা ভাইরাসে যখন সারা বিশ্ব আক্রান্ত, প্রতিদিন যোগ হচ্ছে লাশের সংখ্যা। আমাদের দেশেও করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে চলছে সারাদেশে অঘোষিত লকডাউন।

কাজের জন্য বাইরে না যেতে পেরে অসহায় হয়ে পড়েছেন নিম্ন আয়ের মানুষ তোদের মাঝে দেখা দিয়েছে মুখে চোখে আতঙ্কের ভাব, তাই সাধারণ মানুষের পাশে এসে সচেতনতা ও সহানুভূতির এবং সাহায্যের হাত,

১লা এপ্রিল বুধবার  ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইসলাম পুর ফতেপুর,ফরদী,গুবিন্দপুর,বানিয়াচং গ্রামে এ ত্রাণ বিতরণ করা হয়। এসময় প্রত্যেককে ৫ কেজি চাউল, ১ লিটার তেল,পেয়াজ ও ডাল দেয়া হয়।
এসময় আরও উপস্থিত ছিলেন হোসেন খান, শম্ভুপুরা ইউনিয়ন যুবলীগের আহবায়ক আলহাজ্ব আব্দুল কায়ুম,আক্তার হোসেন,সানা উল্লাহ, খোরশেদ আলম,বাবুল মিয়া,আলমগীর হোসেন,তানজিনা,আলীফ এমিত,শহীদ ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
এসময় বিশিষ্ট সমাজ সেবক দিদার হোসেন বলেন, বর্তমানে করোনা মহামারী আকারে দেখা দিছে।এসময় কেউ ঘর থেকে বের হবেন না। আমার ভাই সিংগাপুর প্রবাসী জাহিদ হোসেন ও আমার পরিবারের উদ্যোগে ৭ নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামে সাহায্য সহযোগিতা করছি।ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন