SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

করোনার আতংকে গৃহবন্দী মানুষের দুয়ারে সাংসদ খোকা।। সোনারগাঁও সময়।।

নিজস্বপ্রতিবেদকঃ  করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার জন্য    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে করোনা ভাইরাস প্রতিরোধ সরঞ্জাম ও খাদ্য সামগ্রী বিতরণ করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।
মঙ্গলবার  সন্ধ্যা থেকে শুরু করে রাত ১১ টা পর্যন্ত লিয়াকত হোসেন খোকা সোনারগাঁও পৌরসভার দরপতসহ বিভিন্ন এলাকার  সাধারণ মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক, স্যানিটাইজার ও খাদ্য সামগ্রী  হিসেবে প্রতিজনকে আধাকেজি মুড়ি ও আধাকেজি করে চিড়া বিতরণ করেন।



এসময় এমপি খোকা সকলকে করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার জন্য নির্দেশ দেন এবং তিনি বলেন, আমি সবসময় আপনাদের সাথে আছি ইনশাআল্লাহ।
তিনি মানুষের ঘরে ঘরে গিয়ে তাদেরকে সচেতন করে তোলেন । এই দুর্যোগময় সময়ে তিনি কাউকে ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করেন ।  এর মাধ্যমে তিনি আজ থেকে প্রতিদিন কর্মীদের মাধ্যমে সোনারগাঁওয়ের ঘরে এ সকল সামগ্রী পৌছে দিবেন ।
এসময় অন্যদের মধ্যে  উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী সদস্য আবু নাইম ইকবাল, জাতীয় পার্টির নেতা এম এ জামান, অখিল উদ্দিন মেম্বার, শফিকুল ইসলাম শফি,   জাবেদ রায়হান, কাউন্সিলর শাহজালাল, আনিসুর রহমান বাবু,  মাসুদ রানা প্রমুখ

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন